অতিরিক্ত মদপানে রাবির ২ শিক্ষার্থীর মৃত্যু

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, এপ্রিল ৭, ২০১৯ ৫:১২:৪৮ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক: অতিরিক্ত মদপান করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রবিবার সকালে তারা মারা যান। এ ঘটনায় রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) আরেক শিক্ষার্থী অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নেওয়ার খবর পাওয়া গেছে।

মৃত শিক্ষার্থীরা হলেন, আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মুহতাসিম রাফিত খান। তিনি রাজশাহী নগরীর মুন্নাফের মোড় এলাকায় সালফা বিন ছাত্রাবাসে থাকতেন। তার গ্রামের বাড়ি খুলনা জেলার দৌলতপুত এলাকায়। নিহত আরেক শিক্ষার্থী হলেন- তুর্য রায় অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনিও একই এলাকার সাইদ টাওয়ার মেসে থাকতেন। তার গ্রামের বাড়ি নীলফামারী জেলায়। উভয়েই ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী বলে জানা গেছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান জানান, মদ খেয়ে দুইজন অসুস্থ হয়ে পড়লে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে ভোর ৫টার দিকে একজন এবং সকাল ৮াটার দিকে অন্যজন মারা যান। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে বলেও জানান প্রক্টর।

স্থানীয়রা জানায়, শুক্রবার তিন শিক্ষার্থী মদপান করেন। অতিরিক্ত মদপানের কারণে তারা অসুস্থ হয়ে পড়লে শনিবার রাতে বিশ্ববিদ্যালয়ের পেছনে রামচন্দ্রপুর এলাকার বাশার রোডের একটি মেস থেকে তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে রবিবার সকালে দুইজন মারা যান। অন্যজন চিকিৎসা নিচ্ছেন।

মেস বাড়ির মালিক আলফাজ হোসেন জানান, হাসপাতালে আনার সঙ্গে সঙ্গেই মু’তাসিম মারা যান। সকাল ৮টার দিকে মৃত্যু হয় তূর্যের। অপর শিক্ষার্থী ১৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়