অনন্ত জলিলের সিনেমায় টম ক্রুজ!

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, জুন ১২, ২০২২ ৭:২২:২৩ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
হলিউড সুপারস্টার টম ক্রুজের সিনেমায় যে সাউন্ড ব্যবহার করা হয়, সেই সাউন্ড আসন্ন পবিত্র ঈদুল আজহায় মুক্তির অপেক্ষায় থাকা অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’ সিনেমায় ব্যবহার করা হয়েছে।

ব্যাপারটি বোঝাতে আলোচিত প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল বলেছেন, “টম ক্রুজের ছবিতে যেমন সাউন্ড পাওয়া যায়, ‘দিন : দ্য ডে’ ছবিতেও তেমন…। বাংলাদেশের শিল্পী হিসেবে ভাগ্যবান মনে করি যে এত বড় আয়োজনের ছবি করতে পেরেছি। বাকিটা ঈদে মুক্তির সময় পুরো ছবি দেখতে দর্শক বুঝবেন।”

সিনেমাটির মুক্তি উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই চিত্রনায়ক আরও মন্তব্য করেছেন, তাঁর আশা ‘দিন : দ্য ডে’ মুক্তির মাধ্যমে অনেক বন্ধ হল খুলবে।

চলচ্চিত্র শিল্পীদের অন্তর্কোন্দল উল্লেখ করে অনন্ত আরও বলেছেন, ‘মানুষ যে কাজটা করে ভালোবেসে করে। একইভাবে ভালোবেসে ছবি বানাতে আসে। কিন্তু এসে যদি দেখে ঝগড়া লেগে আছে, তাহলে কেন ছবি বানাবে? এফডিসিতে গেলে একজন আরেক জনের পেছনে লেগে থাকে, দোষারোপ করে; এসবের কারণে কেউ ঝামেলায় জড়াতে চায় না বলে ছবিতে বিনিয়োগ করতে চায় না।’

১০০ কোটি টাকার বেশি বাজেটের ‘দিন : দ্য ডে’ সিনেমার মাধ্যমে দীর্ঘ আট বছর পর সিনেমা হলে ফিরতে যাচ্ছেন অনন্ত জলিল। সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

আরও পড়ুন : প্যারালাইসিসে আক্রান্ত জাস্টিন বিবার

জনপ্রিয়