অনুষ্ঠানের মধ্যেই শোয়ার্জনেগারের ওপর হামলা

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, মে ১৯, ২০১৯ ১০:৫৮:০৪ পূর্বাহ্ণ
Arnold
ছবি : সংগৃহীত

বিনোদন ডেস্ক:
সারা বিশ্বের সিনেমাপ্রেমীদের কাছে শোয়ার্জনেগার একটি অত্যন্ত পরিচিত একটি নাম। টার্মিনেটর ছবির তাঁকে এনে দিয়েছে তারকা খ্যাতি।  একসময় বডিবিল্ডার হিসেবে বিশ্বখ্যাত ছিলেন শোয়ার্জনেগার ।

দক্ষিণ আফ্রিকায় গিয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন হলিউড তারকা ও ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগার। এক ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে সেই অনুষ্ঠানেই হামলার শিকার হন তিনি।

অবশ্য সাথে সাথেই নিরাপত্তারক্ষীরা তাকে ঘটনাস্থল থেকে সরিয়ে নেয় এবং হামলাকারীকেও তখনি জাপটে ধরে আটকে ফেলে নিরাপত্তা কর্মীরা।

৭১ বছর বয়সী বিশ্বখ্যাত এই হলিউড ব্যক্তিত্ব আর্নল্ড শোয়ার্জনেগার ক্লাসিক আফ্রিকা অনুষ্ঠানে তার ভক্তদের মধ্যেই ছিলেন এবং মোবাইল ফোনে দাঁড়িয়ে দাঁড়িয়ে ভিডিও করছিলেন। এ সময় পেছন দিক থেকে ক্যালিফোর্নিয়ার সাবেক এই গভর্নরকে উড়ন্ত লাথি বা ফ্লাইং কিক দিলে সেখানেই পড়ে যান তিনি।

শোয়ার্জনেগার টুইটারে তাকে নিয়ে উদ্বিগ্ন হওয়ার জন্য তার ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন এবং বলেছেন ‘উদ্বিগ্ন হওয়ার কিছু নেই’। যদিও তাকে লাথি মারার ওই ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। হামলাকারীকে পুলিশে হস্তান্তর করা হয় বলে ওই অনুষ্ঠানের আয়োজকরা জানিয়েছেন।

পরে এক টুইট বার্তায় মিস্টার শোয়ার্জনেগার লিখেন: “আমি ভেবেছিলাম যে আমি ভিড়ের মধ্যে ধাক্কায় পড়ে গেছি যেটা প্রায়ই হয়। পরে আপনাদের মতো ভিডিও দেখেই কেবল বুঝতে পারলাম আমাকে লাথি দেয়া হয়েছে”।

আরও পড়ুন :

ফেণীর নুসরাতকে নিয়ে সিনেমা করার অনুমতি দেয়নি পরিবার

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়