শিরোনাম

অবাক কাণ্ড ঘটিয়েও হেরে গেলেন ব্রক লেসনার

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, আগস্ট ২, ২০২২ ১২:১৯:০৯ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট নামক রেসলিং খেলা বিশ্বব্যাপী ডব্লিউডব্লিউই নামে খ্যাত। বিশ্বজুড়ে বিখ্যাত এই রেসলিং খেলায় কিংবদন্তি পর্যায়ের খেলোয়াড় ব্রক লেসনার। ৪৫ বছর বয়সী লেসনার বর্তমানে ডব্লিউডব্লিউই এর স্ম্যাকডাউনের হয়ে পারফরম করে থাকেন।

সদ্যই রেসলিংয়ের সামারস্ল্যাম ইভেন্টে অবাক করা এক কাণ্ড ঘটিয়েছেন লেসনার। রেসলিংয়ের ইতিহাসে প্রথমবারের মতো কোনও পারফরমার বিনা দ্বিধায় ট্রাক্টর দিয়ে রেসলিংয়ের রিং উঠিয়ে ফেলেছেন। এর আগে বিগ শো, আন্ডারটেকাররা পারফর্ম করার সময় রিং ভেঙে পড়ার ঘটনা দেখা গেলেও, প্রথমবারের মতো কাউকে পারফরম স্টেজের রিংটাই ট্রাক্টর দিয়ে উঁচিয়ে ফেলতে দেখা গেল।

৩০ জুলাই যুক্তরাষ্ট্রের নিশান স্টেডিয়ামে প্রায় ৫০ হাজার দর্শকের সামনে চলতি বছরের সামারস্ল্যাম ইভেন্টটির আয়োজন করা হয়। এটি ছিল ডব্লিউডব্লিউইয়ের ইতিহাসের ৩৫তম পেশাদার সামারস্ল্যাম প্রতিযোগিতা। দর্শকের সামনে এখানে পারফরমাররা সরাসরি পারফর্ম করে থাকেন।

সেখানেই লাস্ট ম্যান স্ট্যান্ডিং ম্যাচে ব্রক লেসনারকে চ্যালেঞ্জ ছুড়ে দেন আরেক তারকা রেসলার রোমান রেইন্স। ম্যাচটিতে একটি ট্রাক্টর চালিয়ে উপস্থিত হন লেসনার। সেই ট্রাক্টরের ওপর দাঁড়িয়ে দর্শকের অভিবাদন দিয়ে শুরু ৪৫ বছর বয়সী এই তারকার।

এরপর কিছু বুঝে ওঠার আগে ট্রাক্টরের ওপর থেকেই রেইন্সের ওপর ঝাঁপিয়ে লড়াই শুরু করেন লেসনার। দর্শকের বিনোদিত করে দুই তারকা রেসলারই নিজেদের সর্বোচ্চ দিয়ে লড়ে যাচ্ছিলেন। খেলার এক পর্যায়ে ম্যাচে ব্যাকফুটে থাকা রেইন্স স্টেজে শুয়ে থাকলে ট্রাক্টরের দিকে এগিয়ে যান লেসনার।

হুট করে দর্শক এবং উপস্থিত সবাইকে অবাক করে দিয়ে ট্রাক্টর দিয়ে স্টেজ রিংটাই উঠিয়ে ফেলেন লেসনার। স্টেজে থাকা রেইন্স গড়িয়ে পড়ে যান রিং থেকে। লেসনারের এমন কাজে দর্শকদের মধ্যে উত্তেজনা কাজ করে, সকলে আনন্দে ভেসে লেসনারকে নিয়ে ধ্বনি দিতে থাকেন।

ম্যাচে এমন উত্তেজনাকর মুহূর্ত তৈরি করা লেসনার অবশ্য শেষ পর্যন্ত ম্যাচটি হেরে যান। এই রেসলারকে আঘাত করে লেসনারের শরীরের ওপর অনেক জিনিস তুলে দিয়ে রেফারির কাউন্টডাউনের মধ্য দিয়ে লাস্ট ম্যান স্ট্যান্ডিংয়ে জয় তুলে নেন রেইন্স।

আরও পড়ুন : অষ্টমবার কোপা আমেরিকা জিতলো ব্রাজিল

সর্বশেষ

জনপ্রিয়