অভিনেত্রী শিমু হত্যাকাণ্ড; স্বামীসহ দুই আসামির স্বীকারোক্তি

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, জানুয়ারি ২১, ২০২২ ৫:৪২:৪৪ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যাকাণ্ডের ঘটনায় তাঁর স্বামী সাখাওয়াত আলী নোবেল ও গাড়িচালক এস এম ফরহাদ আদালতে স্বীকারোক্তি দিয়েছেন।

আজ শুক্রবার আদালতের সরকারি কৌঁসুলি আনোয়ারুল কবির বাবুল এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কেরাণীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) চুন্নু মিয়া আসামিদের হাজির করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে আসামি নোবেল এবং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিশকাত শুকরানার আদালতে আসামি ফরহাদ জবানবন্দি দেন। এরপর তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এর আগে গত ১৮ জানুয়ারি তাদের তিন দিন করে রিমান্ড দেন আদালত। ওই দিন বিকেলে কেরাণীগঞ্জ থানায় এ হত্যা মামলাটি দায়ের করা হয়। মামলায় তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আসামিও করা হয়েছে। মামলাটি করেন রাইমা ইসলাম শিমুর বড় ভাই হারুন অর রশিদ।

শিমুর ভাই শহিদুল ইসলাম খোকন বলেন, ‘আমার বড় ভাই বাদী হয়ে হত্যা মামলা করেছেন। মামলায় শিমুর স্বামী সাখাওয়াত আলী নোবেল, নোবেলের বন্ধু ফরহাদ ও আরেকজনকে এজাহারনামীয় আসামি করা হয়েছে। তবে, আরেকজনের নাম এখনই বলতে চাচ্ছি না আমরা। কারণ, তিনি পালিয়ে যেতে পারেন। এ ছাড়া অজ্ঞাত পরিচয় আসামিও আছে।’

জনপ্রিয়