অভিষেক-ঐশ্বরিয়ার সঙ্গে অনন্ত-বর্ষা

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, মে ১৮, ২০২২ ২:৪৪:২৭ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় উৎসব কান ফিল্ম ফেস্টিভ্যালে গিয়ে দ্যুতি ছড়াচ্ছেন ঢালিউডের তারকা দম্পতি অনন্ত জলিল-বর্ষা। সেখানে তারা বলিউডের তারকা দম্পতি অভিষেক-ঐশ্বরিয়ার সঙ্গে আনন্দঘন মুহূর্ত কাটিয়েছেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ওই মুহূর্তের স্থিরচিত্র শেয়ার করেছেন অনন্ত জলিল।

ক্যাপশনে লিখেছেন, ‘ঢালিউড ও বলিউডের তারকারা একসঙ্গে। ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সঙ্গে সময় কাটাচ্ছেন অনন্ত জলিল ও খাদিজা পারভীন বর্ষা।’

অনন্ত জলিলের পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়েছে। মাত্র আধঘন্টায় পোস্টটিতে ১২ হাজারের বেশি নেটজনতা প্রতিক্রিয়া জানিয়েছেন। প্রায় চারশত নেটাগরিক তাদের মন্তব্য জানিয়েছেন। এছাড়াও পোস্টটি অনেকেই শেয়ার করছেন।

কানের এবারের আসরে ‘দিন: দ্যা ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা দুটি নিয়ে হাজির হয়েছেন অনন্ত-বর্ষা। সেখানে সিনেমা দুটির ট্রেলার দেখানো হবে।

প্রসঙ্গত, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন: দ্য ডে’। প্রযোজনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন অনন্ত জলিল। ইরানের পরিচালক মুর্তজা অতাশ জমজমের পরিচালনায় এতে তার সঙ্গী হয়েছেন বর্ষা।

অন্যদিকে বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাতেও জুটি বেঁধেছেন অনন্ত জলিল ও বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।

আরও পড়ুন : সব বিমানবন্দরে বিটিভি দেখানোর নির্দেশ

জনপ্রিয়