শিরোনাম

অসাধারণ সাফল্য পেলেন রাহি

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, মে ১৫, ২০১৯ ১০:৪৪:৫২ অপরাহ্ণ
Rahi
ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক:
ব্যক্তিগত দ্বিতীয় ওয়ানডে ম্যাচেই অসাধারণ সাফল্য পেলেন রাহি। আজ বুধবার আয়ারল্যান্ডের বিপক্ষে লিগ পর্বের শেষ ম্যাচে রাহি নিয়েছেন পাঁচ উইকেট। নয় ওভার বল করে ৫৮ রান দিয়ে এই সাফল্য পান তিনি। অবশ্য রাহি এর আগে পাঁচটি টেস্ট খেলে ১১ উইকেট এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে চার উইকেট নেন।

এদিন রাহি বল হাতে অসাধারণ নৈপুণ্য দেখালেও আয়ারল্যান্ড ২৯২ রান করে চ্যালেঞ্জিং সংগ্রহ ছুঁড়ে দিয়েছে লাল-সবুজের দলের সামনে। দলীয় ৫৯ রানে দুই উইকেট হারানোর পর তৃতীয় উইকেট জুটিতে ভালোই প্রতিরোধ গড়ে তোলেন পল স্টার্লিং ও উইলিয়াম পোর্টারফিল্ড। এই দুজনের ব্যাট হাতের দৃঢ়তায় আয়ার‍ল্যান্ড এই বিশাল সংগ্রহ গড়ে।

স্টার্লিং পেসার আবু জায়েদের শিকার হয়ে সাজঘরে ফেরার আগে করেন ১৩০ রান। তিনি বল খরচ করেছেন ১৪১টি। আর পোর্টারফিল্ড সেঞ্চুরি না করলেও ১০৬ বলে ৯৪ রানের চমৎকার একটি ইনিংস খেলেন।

বল হাতে অন্যরা খুব একটা সাফল্য না পেলেও ক্যারিয়ারের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ খেলতে নামা রাহি দারুণ খেলেছেন। আর অলরাউন্ডার সাইফউদ্দিন পেয়েছেন দুই উইকেট।

আগেই ফাইনাল নিশ্চিত হয়ে যাওয়ায় আজকের ম্যাচে একাদশে মোট চারটি পরিবর্তন নিয়ে মাঠে নামে বাংলাদেশ দল। আইরিশদের বিপক্ষে আজকের ম্যাচটা অনেকটাই নিয়ম রক্ষার লড়াই টাইগারদের জন্য।

খেলায় বাংলাদেশ আয়ারল্যান্ডকে ৬ উইকেটে পরাজিত করেছে।

আরও পড়ুন >> মাশরাফি বিন মুর্তজার অনন্য কীর্তি

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়