আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন চিত্রনায়িকা মাহি

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০২২ ৫:০৫:৩৪ অপরাহ্ণ

চলমান বার্তা অনলাইন ডেস্ক:
চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়নপত্র কিনেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। মাহিয়া মাহি নামে তিনি চিত্রনায়িকা হিসেবে পরিচিত হলেও তাঁর আসল না শারমিন আক্তার নিপা (মাহিয়া)। তিনি এ নামেই মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে আজ বৃহস্পতিবার দুপুরের পর মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাহি।

এর আগে সচিবালয়ে নিজ দপ্তরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘চিত্রনায়িকা মাহি উপনির্বাচনে প্রার্থী হতে চান। আমি বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেছি। আমরা খোঁজ নিয়ে জেনেছি- মাহির পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। মাহি নিজেও আওয়ামী লীগ করেন। ফলে তাকে মনোনয়নপত্র কেনার অনুমতি দেওয়া হয়েছে।’

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের জানান, ‘আমাদের দলের মনোনয়নবোর্ড প্রার্থী চূড়ান্ত করবে।

অপরদিকে, মনোনয়ন ফরম নিয়ে মাহি বলেন, আমার জন্য সবাই দোয়া করবেন। যে স্বপ্ন নিয়ে রাজনীতিতে পদার্পণ আমার, আল্লাহ যেন সেই স্বপ্ন পূরণ করেন। মানুষের জন্য কাজ করে যেতে চাই আমি। নিজেকে নারী ও শিশুদের জন্য নিয়োজিত রাখতে চাই।

বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগের ফলে অন্য এলাকার মতো চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-ভোলাহাট-নাচোল) আসনও শূন্য ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ঘোষিত তারিখ অনুযায়ী ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি জাতীয় সংসদের এই আসনসহ পাঁচটি আসনে উপ-নির্বাচন হওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন : নির্বাচনী প্রচারনায় মাহি, পোস্টার ভাইরাল

জনপ্রিয়