আগামী ছয় মাস টি-টোয়েন্টি খেলবেন না তামিম

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২ ৬:২০:৫৫ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তামিম ইকবাল। এর পর থেকেই গুঞ্জন শোনা যায়, বাঁহাতি এই ওপেনার আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে আর খেলতে চান না। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও এমনটা জানিয়েছিলেন। বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক এবার জানালেন, আগামী ছয় মাস আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলবেন না তিনি।

আজ বৃহস্পিতবার মিনিস্টার গ্রুপ ঢাকার হয়ে এক সংবাদ সম্মেলনে তামিম জানান, ছয় মাস পর দল তাঁকে প্রয়োজন মনে করলে, তিনি ফিট থাকলে বাংলাদেশের জার্সিতে টি-টোয়েন্টিতে ফেরার কথা ভাববেন। অবশ্য টেস্ট ও ওয়ানডে খেলা খেলবেন তিনি।

এর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান সাংবাদিকদের বলেছিলেন, ‘ওর (তামিম) সাথে আমি কথা বলেছি। ওকে বলেছিলাম, তুমি আবার টি-টোয়েন্টিতে ফিরে আসো। তুমি আমাদের সেরা ওপেনার। অবশ্যই তোমার থাকা উচিত। টেলিফোনে কথা হয়েছিল। ও আমাকে একটা কথা বলেছে, আপনি আমাকে জোর করবেন না। আপনি বললে আমাকে আসতেই হবে। কিন্তু আমি আসলে এই ফরম্যাটে খেলতে চাই না।’

তামিম বাংলাদেশের হয়ে ৭৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ২৪.৬৫ গড়ে ১ হাজার ৭০১ রান করেছেন। স্ট্রাইক রেট ১১৭.৪১। টি-টোয়েন্টিতে দেশের একমাত্র সেঞ্চুরিয়ান তিনি। আর চারটি ম্যাচ খেলেছেন বিশ্ব একাদশের হয়ে।

আরো পড়ুন : তামিম-মাশরাফীদের বিরুদ্ধে সিলেটের সহজ জয়

সর্বশেষ

জনপ্রিয়