আগামী বিশ্বকাপেও মেসিকে চান কোচ

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, জানুয়ারি ১১, ২০২৩ ৬:১৬:৫৭ অপরাহ্ণ

চলমান বার্তা অনলাইন ডেস্ক:
স্বপ্নের বিশ্বকাপ ছুঁয়ে দেখার স্বপ্ন পূরণ হয়েছে লিওনেল মেসির। কাতার বিশ্বকাপ ফাইনালের আগে বলেছিলেন, এটিই বিশ্বকাপে শেষ ম্যাচ। অনেকে ভেবেছিলেন, অবসর নিয়ে নেবেন মেসি। এক জীবনে ফুটবল থেকে আর কিছু চাওয়ার নেই তাঁর।

জাদুকরের চাওয়ার কিছু না থাকলেও তাকে দেখার আগ্রহটা ভক্তদের এখনও আগের মতোই। বরং আগের চেয়ে বেড়েছে। মেসিও বলেছেন, দেশের জার্সিতে খেলবেন আরও কিছুদিন। ৩৬ বছর পর আকাশী-নীল জার্সিতে তৃতীয় তারকা বসেছে তারই কল্যাণে, তিন তারার জার্সি চাপিয়ে খেলতে চান তিনি।

মেসির বয়স ৩৫। ২০২৬ বিশ্বকাপে হবে ৩৯। একটু বাড়াবাড়ি হলেও, ভক্তরা চান সেই বিশ্বকাপেও খেলুক তাদের প্রিয় তারকা। আর্জেন্টিনা কোচ লিওনেল স্কলোনির চাওয়া মিলে যায় সবার সঙ্গে। তিনিও চান, মেসি খেলুক পরের আসরে। তবে তা নির্ভর করছে অনেক যদি কিন্তুর ওপর।

রেডিও ক্যালভিনাকে স্কলোনি বলেছেন, ‘আমরা চাই সে খেলুক। তা বেশ কয়েকটি বিষয়ের উপর নির্ভর করছে। সে কী চায়, তার শরীর কতটা দেবে, এসব গুরুত্বপূর্ণ। তবে তার জন্য দলের দরজা সবসময় খোলা থাকবে। এই মূহুর্তে সে খেলাটা উপভোগ করছে, আমরা এতে খুব খুশি।’

লিওনেল মেসিকে নিয়ে আগ বাড়িয়ে কোনো কথা বলা কঠিন। মাঠের খেলায় কখন কী করেন, তা কেউ জানে না। বিশ্বকাপ পেয়েছেন, হয়েছেন সর্বকালের সেরা। পরের বিশ্বকাপ আসতে আরও চার বছর। তার আগে স্কলোনির মতো সবাই নিশ্চয়ই মেসির খেলা দেখে বর্তমান নিয়ে খুশি থাকতে চাইবে।

আরও পড়ুন : বিতর্কিত ম্যাচে সহজ জয় পেল সাকিবের বরিশাল

জনপ্রিয়