আগাম জামিন পেলেন তাহসান

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২ ৫:৩৭:৪২ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির গ্রাহকের করা মামলায় গায়ক ও অভিনেতা তাহসান রহমান খানকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

আজ বৃহস্পতিবার বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি খিজির হায়াতের ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চে আগাম জামিন চাইলে আদালত তাকে ছয় সপ্তাহের আগাম জামিন দেন। জামিন শুনানির সময় বিচারক তাহসানকে বলেন, ‘সেলিব্রিটিদের দায়িত্ব অনেক বেশি। কিছু কিছু লোক কিন্তু এদের দেখেই পাগলের মতো দৌড়ায়। আপনাদের দেখে যুবসমাজ হুমড়ি খেয়ে পড়ে। আপনাদের অবস্থান বিষয়ে আপনাদের খেয়াল থাকাটা দরকার।’

এসময় তাহসানের আইনজীবী সানজিদা খানম বলেন, ‘মাই লর্ড এই মামলা হবার অনেক আগেই সে ওই প্রতিষ্ঠানের পদ থেকে পদত্যাগ করেন।’

গত ১৩ ডিসেম্বর এই মামলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াকে ৮ সপ্তাহের আগাম জামিন দেন হাইকোর্ট।

ইভ্যালির প্রতারণামূলক কর্মকাণ্ডে সহযোগিতা ও অর্থ আত্মসাতের অভিযোগে সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক গত ৪ ডিসেম্বর এই মামলাটি করেন।

মামলায় ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামীমা নাসরিন, তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ নয়জনকে আসামি করা হয়। মামলার এজাহার সূত্রে জানা যায়, ইভ্যালির শুভেচ্ছাদূত ছিলেন তাহসান। মিথিলা ছিলেন ইভ্যালির ফেস অব ইভ্যালি লাইফস্টাইলের শুভেচ্ছাদূত। আর শবনম ফারিয়া ছিলেন প্রধান জনসংযোগ কর্মকর্তা। এদের উপস্থিতি ও বিভিন্ন প্রমোশনাল কথাবার্তায় আস্থা রেখেই বিনিয়োগ করেন বলে দাবি মামলার বাদী সাদ স্যাম রহমানের।

আরো পড়ুন : মা হলেন নায়িকা পপি!

জনপ্রিয়