আটোয়ারীতে আইন—শৃঙ্খলা ও চোরাচালান কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, ফেব্রুয়ারি ১৪, ২০২২ ৯:২৯:২৮ অপরাহ্ণ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা আইন—শৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম। উপজেলার সার্বিক আইন—শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে পরামর্শমূলক বক্তব্য রাখেন কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

সভায় আরো বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ এ.কে.এম মেহেদী হাসান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম,আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ, বণিক সমিতির সভাপতি কমলেশ চন্দ্র ঘোষ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যনগণ সহ গণমাধ্যমকমীর্গণ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম জানান, সভায় বিভিন্ন বিষয়ে অনেক ফলপ্রসু আলোচনা হয়েছে এবং সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। তিনি উপজেলার গুরুত্বপুর্ণ বাজার গুলোকে দ্রুত সিসি ক্যামেরার আওতায় আনার ব্যবস্থা করছেন। তিনি আইন—শৃঙ্খলা রক্ষায় সবার সহযোগিতা কামনা করেন।

সভা শেষে ডিসেম্বর মাসে আটোয়ারী থানা জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত হওয়ায় আটোয়ারী থানার অফিসার ইনচার্জ এ.কে.এম মেহেদী হাসানকে উপজেলা আইন—শৃঙ্খলা কমিটির পক্ষ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আরো পড়ুন : আটোয়ারীতে গর্ভনিরোধক ট্যাবলেটসহ মাদক কারবারী আটক

জনপ্রিয়