আটোয়ারীতে আওয়ামী লীগের ইফতার মাহফিল

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, এপ্রিল ২৪, ২০২২ ১১:০৭:৩২ পূর্বাহ্ণ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি:
বাংলাদশ আওয়ামী লীগ আটোয়ারী উপজেলা শাখার আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) পবিত্র মাহে রমজানের ২১তম রোজার ইফতার মাহফিল আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এমদাদুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ—সভাপতি ও পঞ্চগড়—১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মোঃ মজাহারুল হক প্রধান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আনোয়ার সাদাত স¤্রাট। ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা, ওসি (তদন্ত) মোঃ দুলাল উদ্দিন, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ পঞ্চগড় জেলার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক বিপিন চন্দ্র রায়, হিন্দু,বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদের জেলা সভাপতি কল্যাণ কুমার ঘোষ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ সহ গণমাধ্যমকমীর্গণ।

ইফতারের পুর্ব মহুর্তে নির্মম হত্যার শিকার বঙ্গবন্ধুর পরিবার সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আরো পড়ুন : আটোয়ারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল বিদ্যুৎ মিস্ত্রির!

জনপ্রিয়