আটোয়ারীতে জাতীয় আইন সহায়তা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, এপ্রিল ২৭, ২০২২ ৫:৪৫:১০ অপরাহ্ণ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি
“ বিনা খরচে নিন আইনি সহায়তা, শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা” স্লোগান নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে জাতীয় আইন সহায়তা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা লিগ্যাল এইড কমিটি ও আরডিআরএস বাংলাদেশ এর যৌথ আয়োজনে,ইএসএআইডি’র প্রমোটিং পিস এন্ড জাস্টিস (পিপিজে) এ্যাকটিভিটি’ র অর্থায়নে এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর বাস্তবায়নে বুধবার (২৭ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ চত্বর হতে ব্যানার ফেস্টুন সহ একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে উপজেলা পরিষদ কনফারেন্সে রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম।

স্লোগানের উপর গুরুত্বারোপ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। আরো বক্তব্য রাখেন ওসি(তদন্ত) মোঃ দুলাল উদ্দিন প্রমুখ।

জাতীয় আইন সহায়তা কার্যক্রমের উপর বিস্তারিত আলোচনা করেন আরডিআরএস বাংলাদেশ এর প্রমোটিং পিস এ্যান্ড জাস্টিস (পিপিজে) পঞ্চগড়ের প্রজেক্ট ম্যানেজার মোঃ আতিকুর রহমান(আতিক) র‌্যালি ও আলোচনা সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, জন প্রতিনিধি, বিভিন্ন নারী সংগঠনের নেতৃবৃন্দ সহ গণমাধ্যমকমীর্গণ উপস্থিত ছিলেন।

ম্যানেজার আতিক জানান, ২৮ এপ্রিল জাতীয় আইন সহায়তা দিবস জেলা পর্যায়ে অনুষ্ঠিত হওয়ার কারণে উপজেলা পর্যায়ে ২৭ এপ্রিল দিবসটি পালন করা হলো।

আরও পড়ুন : আটোয়ারীতে ১২দিন পর নিখোঁজ মা’কে ফিরে পেল অবুঝ শিশু

জনপ্রিয়