আটোয়ারীতে ব্যক্তিগত উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, জানুয়ারি ৬, ২০২২ ৪:৫৯:৪৪ অপরাহ্ণ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
পঞ্চগড়ের আটোয়ারীতে ব্যক্তিগত উদ্যোগে এবং নিজস্ব অথার্য়নে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ফ্রি মাস্ক বিতরণ শুরু করেছেন উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও লায়ন্স ক্লাব অব ঢাকা চাম্পিয়ান্স এর বোর্ড অব ডিরেক্টর লায়ন আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে উপজেলার ফকিরগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরামর্শমূলক বক্তব্য রেখে মাস্ক বিতরণ কর্মসুচির উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ ছাইফুল আলম। লায়ন আজাদ বলেন, করোনা ভাইরাস সংক্রমন মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে আমার নিজস্ব অর্থায়নে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ফ্রি মাস্ক বিতরণ কর্মসুচি শুরু করেছি।

আজ এ বিদ্যালয়ে পাঁচশত মাস্ক বিতরণের মাধ্যমে কর্মসুচির উদ্বোধন হলো। ধারাবাহিকভাবে অন্যান্য প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করা হবে। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষক— শিক্ষার্থী ও গণমাধ্যমকমীর্ উপস্থিত ছিলেন।

জনপ্রিয়