আটোয়ারীতে বিভিন্ন জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ কর্মসূচি পালিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০২২ ৮:৩৫:১৩ অপরাহ্ণ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি:
“ নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ শ্লোগান নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে ২০২২ -২৩ অর্থবছরে মৎস্য অধিদপ্তরাধীন রাজস্ব খাতের আওতায় অভ্যন্তরীণ জলাভূমি এবং বর্ষা প্লাবিত জলাভূমি সহ বিভিন্ন প্রাতিষ্ঠানিক জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ কর্মসুচি পালিত হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত¡র পুকুর ও থানা চত্ত¡রের পুকুরে আনুষ্ঠানিকভাবে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসুচির উদ্বোধন করেন রংপুর বিভাগের সিনিয়র সহকারী পরিচালক মোঃ আশরাফুজ্জামান।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ শাহনেওয়াজ সিরাজী, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা, উপজেলা মৎস্য কর্মকর্তা (অঃ দাঃ) আব্দুল আল ইমরান,নবাগত উপজেলা মৎস্য কর্মকর্তা সহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা জানান, আজকের পোনা মাছ অবমুক্তকরণ কর্মসূচিতে রুই, কাতলা ও মৃগেল মাছের মোট ৩৮৭ কেজি পোনা বিভিন্ন প্রাতিষ্ঠানিক জলাশয়ে অবমুক্ত করা হয়েছে।

আরও পড়ুন : আটোয়ারীতে পাটবীজ চাষী প্রশিক্ষণ অনুষ্ঠিত

জনপ্রিয়