আটোয়ারী ডিগ্রি কলেজে জাতীয় শোক দিবস উপলক্ষে দিনব্যাপী কর্মসুচি পালন

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, আগস্ট ১০, ২০২২ ৬:২১:৫০ অপরাহ্ণ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ‘ মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার (০৮ আগস্ট) দিনব্যাপী বিভিন্ন কর্মসুচি পালিত হয়েছে।

বুধবার সকালে কলেজ চত্ত¡রে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে দিনব্যাপী কর্মসুচির সুচনা করা হয়। পরে অন্যান্য কর্মসুচির মধ্যে নাঈমুজ্জামান ভুঁইয়া(মুক্তা)’র সহযোগিতায় শহীদ কর্ণেল জামিল উদ্দিন বীর-উত্তম স্মরনে স্বেচ্ছায় রক্তদান কর্মসুচি, বৃক্ষরোপন, কবিতা আবৃত্তি, রচনা ও কুইজ প্রতিযোগিতা এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণ ছিল অন্যতম।

মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজের আয়োজনে দিনব্যাপী সকল কর্মসুচি কলেজ চত্ত¡রে পালন করা হয়। কলেজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের সভাপতি নাঈমুজ্জামান ভুঁইয়া(মুক্তা)।

সহকারী অধ্যাপক হাসান মোস্তাফিজুর রহমান(রতন)এর সঞ্চালনায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক, ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফজলে নূর প্রধান, উপাধ্যক্ষ কাজী ফজলে বারী সুজা, প্রভাষক মানিক হোসেন, গ্রন্থাগারিক নারায়ন চন্দ্র ঝাঁ, গভর্ণিং বোডির সদস্য ইয়াকুব আলী প্রমুখ।

আরও পড়ুন :আটোয়ারীতে মৌলভী শিক্ষক বরখাস্তের প্রতিবাদে ফুঁসে উঠেছে শিক্ষার্থী সহ অভিভাবকরা

জনপ্রিয়