আনন্দযাত্রায় চোট পেলেন ঋতুপর্ণা, মাথায় ৩ সেলাই নিয়ে গেলেন বাফুফে

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, সেপ্টেম্বর ২১, ২০২২ ৮:২২:৩৭ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
সবকিছু ঠিকঠাকই চলছিল। ছাদখোলা বাসে বাফুফে পথে চলছিল চ্যাম্পিয়ন মেয়েদের ছাদখোলা বাস। কিন্তু এই আনন্দযাত্রার মাঝেই এলো দুঃসংবাদ।

ছাদখোলা বাসে করে বাফুফেতে যাওয়ার পথে মাথায় চোট পেয়েছেন সাফবিজয়ী বাংলাদেশ নারী দলের মিডফিল্ডার ঋতুপর্ণা চাকমা। খুব বড় বিপদ না হলেও তার মাথায় লেগেছে তিনটি সেলাই।

ঘটনাটি ঘটে বনানীতে পদচারী সেতুর নিচ দিয়ে যাওয়ার সময়। ছাদখোলা বাসে থাকা বিলবোর্ডে আঘাত পান ঋতুপর্ণা। তার কপাল কেটে গিয়ে রক্ত বের হতে থাকে। তখনই গাড়ি থামিয়ে বহরের সঙ্গে থাকা অ্যাম্বুলেন্সে ঋতুপর্ণাকে সিএমএইচে নেওয়া হয়। সেখানে নিয়ে ৩ সেলাই দেওয়া হয় এই মিডফিল্ডারকে। তবে আশার খবর হলো ঋতুপর্ণা এখন সুস্থ আছেন। হাসপাতাল থেকে সরাসরি গিয়েছেন বাফুফে ভবনে।

সাফ জয়ী নারীরা আজ বুধবার দেশে ফিরেছেন। ঢাকায় পা রেখে বিমানবন্দর থেকেই সবার সংবর্ধনা পাচ্ছেন তারা। এরপর বিমানবন্দর থেকে সাবিনাদের ছাদখোলা বাস এয়ারপোর্ট, কাকলী, প্রধানমন্ত্রীর কার্যালয়, বিজয় সরণি ফ্লাইওভার, তেজগাঁও, মগবাজার হয়ে মৌচাক-কাকরাইল-ফকিরাপুল হয়ে মতিঝিল হয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় পৌঁছায় বাফুফে ভবনে। সেখানে তাদেরকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন বাফুফে নেতৃবৃন্দ।

ছাদখোলা বাসে আনন্দযাত্রার আগে বিমানবন্দরে সাংবাদিকদের সামনে আসেন সাবিনা খাতুন। ট্রফি উঁচিয়ে ধরে অধিনায়ক বলেন, ‘সবাইকে অসংখ্য ধন্যবাদ। আমাদের এভাবে বরণ করে নেওয়ার জন্য। এই ট্রফি আমাদের দেশের জনগণের জন্য। শেষ চার বছরে আমাদের যে সাফল্য আছে, সবকিছু এর মধ্যে।’

আরও পড়ুন : চ্যাম্পিয়নদের প্রাণঢালা অভিনন্দন

জনপ্রিয়