শিরোনাম

আনুশকার সাথে নেটফ্লিক্স-অ্যামাজনের ৪৬৫ কোটি টাকার চুক্তি

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, জানুয়ারি ২৬, ২০২২ ১১:৫০:২৯ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ সিনেমায় অভিনয়ের পর থেকে সিনে পর্দায় নিজেকে গুটিয়ে রেখেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। তবে নিজের প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মজ’ চালু রেখেছেন তিনি; যেটি ২০১৩ সালে ভাই কর্নেশ শর্মাকে সঙ্গে নিয়ে প্রতিষ্ঠা করেছিলেন এই অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স ও অ্যামাজনের সঙ্গে অন্তত আটটি প্রকল্পে কাজ করছে আনুশকা শর্মার প্রযোজনা প্রতিষ্ঠান।

এই তথ্য মার্কিন সংবাদমাধ্যম ব্লুমবার্গকে নিশ্চিত করেছেন আনুশকা শর্মার ভাই কর্নেশ শর্মা। নেটফ্লিক্সের মুখপাত্রও নিশ্চিত করেছেন, দ্রুতই এই প্রজেক্টের তিনটি কাজ তাঁদের প্ল্যাটফর্মে দেখানো হবে। তবে এ প্রসঙ্গে কোনও তথ্য জানাতে অস্বীকৃতি জানিয়েছে অ্যামাজন।

ব্লুমবার্গের প্রতিবেদনে বলা হয়েছে, আগামী ১৮ মাসে প্রায় আটটি সিনেমা ও সিরিজ নির্মাণের জন্য ৫৪ মিলিয়ন মার্কিন ডলারের (বাংলাদেশি মুদ্রায় ৪৬৫ কোটি টাকা) চুক্তি সেরেছে বিশ্বজুড়ে জনপ্রিয় দুই স্ট্রিমিং প্ল্যাটফর্ম, যে চুক্তির বিস্তারিত আপাতত গোপন রাখা হয়েছে।

তবে এই প্রজেক্টের একটি কাজ হচ্ছে ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনের গল্প নিয়ে আনুশকা শর্মা অভিনীত ‘চক্র এক্সপ্রেস’ সিনেমা, যেটির ব্যাপারে নেটফ্লিক্স এরই মধ্যে নিশ্চিত করেছে।

আরো পড়ুন : আরতুগ্রুল সিরিজের আর্তুক বে মারা গেছেন

সর্বশেষ

জনপ্রিয়