আমি আর বাঁচব না, মাফ করে দিস : আকবর

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, নভেম্বর ১১, ২০২২ ১২:১৯:৫৪ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গায়ক আকবরকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের (বারডেম) আইসিইউতে চিকিৎসাধীন।

আইসিইউতে মেয়ে অথৈকে আকবর বলেন, মনে হচ্ছে আমি আর বাঁচব না। কিছু একটা হয়ে যাবে। তোদের রাস্তায় ভাসিয়ে দিয়ে গেলাম। মাফ করে দিস।

অথৈ জানান, বাবার অবস্থা খুবই খারাপ। কথা বলতে পারছেন না, মুখ খুললেই রক্ত পড়ছে। তারপরও অনেক কষ্ট করে আমাকে কথাগুলো বলেছেন। বাবার কথাগুলো শুনে খুবই কষ্ট হচ্ছিল। তারপরও তাকে শক্ত থাকার জন্য সান্ত্বনা দিয়েছি।

গত বৃহস্পতিবার (১০ নভেম্বর) আকবরের ফেসবুক আইডি থেকে অথৈ আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন, আব্বুর অবস্থা খুবই খারাপ। ডাক্তার বলেছে তিনি হাতের বাইরে চলে গেছেন। এখন আল্লাহকে ডাকা ছাড়া কোনো উপায় নেই।

বাবার জন্য দোয়া চেয়ে অথৈ লেখেন, আল্লাহ তুমি আব্বুকে আমার কাছ থেকে কেড়ে নিও না। আমি আব্বুকে ছাড়া থাকতে পারব না। তুমি আব্বুর প্রাণ ভিক্ষা দাও। এবারের মতো সুস্থ করে দাও। সবাই আব্বুর জন‍্য প্রাণ খুলে দোয়া করবেন। তিনি যেন আবার সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসে। আমিন।

প্রসঙ্গত, আজ থেকে প্রায় ১৮ বছর আগে ইত্যাদির মঞ্চে কিশোর কুমারের গান গেয়ে পরিচিতি পান আকবর আলি গাজী। এরপর নিজের মৌলিক গান ‘তোমার হাত পাখার বাতাসে’ দিয়ে করেন বাজিমাত। গানটির অডিও-ভিডিও দুটোই ছিল সুপারহিট। দেশ-বিদেশের মঞ্চে গান গেয়ে জীবন কাটাচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই কিডনির অসুখে আক্রান্ত হন আকবর। দেখা দেয় ডায়াবেটিসও। ছন্দপতন ঘটে জীবনের। অনেক বছর ধরেই দুরবস্থা চলছে। মাঝে কিছুটা ঘুরে দাঁড়ালেও ফের ভাগ্যের পরিহাসে সংকটের মুখোমুখি আকবর। সুস্থ হয়ে আবারও সবাইকে গানে মাতাবেন, এমনটাই প্রত্যাশা তার পরিবারের।

আরও পড়ুন : বাবার অসুস্থ্যতা নিয়ে আকবরকন্যার আবেগঘন স্ট্যাটাস

জনপ্রিয়