আরও দুই বছর টি-টোয়েন্টি খেলতে চান ৩৬ বছর বয়সী মাহমুদউল্লাহ!

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০২২ ১১:৫৪:১০ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার ক্ষেত্রে সবচেয়ে বড় প্রশ্ন ছিল মাহমুদউল্লাহ রিয়াদ থাকছেন কি থাকছেন না? সেই উত্তরটা এখন সবারই জানা। আসন্ন অস্ট্রেলিয়া বিশ্বকাপে থাকছেন না বাংলাদেশের সাবেক টি-টোয়েন্টি অধিনায়ক।

বাংলাদেশের টি-টোয়েন্টির নতুন টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরণ শ্রীরাম পারফরম্যান্স নয় বরং ইমপ্যাক্টের বিবেচনায় ক্রিকেটারদের সুযোগ দিতে চান। সে জায়গা থেকে সরিয়ে দিয়েছেন ৩৬ বছর বয়সী মাহমুদউল্লাহকে।

এছাড়াও বয়স এবং পারফরম্যান্স কোনোকিছুই রিয়াদের পক্ষে নেই। দল থেকে এই ক্রিকেটারের বাদ পড়াটা প্রায় নিশ্চিত ছিল। এদিকে এই বাদ পড়াটা টি-টোয়েন্টি থেকে এই ক্রিকেটারের জন্য একপ্রকারের শেষের শুরু। জাতীয় দলের জার্সিতে এই ফরম্যাটে রিয়াদের মাঠে নামাটাই এখন অতি কল্পনার মতোই।

এইজন্য বিসিবি এই ক্রিকেটারকে মাঠ থেকে অবসরের প্রস্তাবও দিয়েছে। যে সুযোগ পায়নি তারই দুই সতীর্থ মুশফিকুর রহিম এবং তামিম ইকবাল। তবে রিয়াদ সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছে। যে কারণে নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজে খেলার সুযোগ থাকা সত্ত্বেও টিকিট কাটতে পারছেন না তিনি।

এই বিষয়ে বিসিবির এক কর্মকর্তা ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে এক সাক্ষাৎকারে বলেন,

‘মাহমুদউল্লাহ রাজি হননি (নিউজিল্যান্ডের মাটি থেকে অবসর নিতে) এবং জানিয়েছেন, তিনি অবসর নিতে প্রস্তুতি নন। এছাড়াও তিনি আরও দুই বছর খেলতে চান এবং জাতীয় দলে ফেরার চেষ্টা চালিয়ে যাবেন।’

আরও পড়ুন : পাকিস্তানের আম্পায়ার আসাদ রউফ মারা গেছেন

জনপ্রিয়