আরো ৮ চিকিৎসক পেল আটোয়ারী হাসপাতাল

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৮:৪১:২৩ অপরাহ্ণ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
সারাদেশের ন্যায় পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নতুন আটজন চিকিৎসক পেয়েছে। ৪২তম বিসিএস(স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ আটজন চিকিৎসককে এ হাসপাতালে পদায়ন করা হলে সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে তারা নিজ কর্মস্থলে যোগ দেন ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর সহ হাসপাতালের অন্যান্য চিকিৎসকরা নতুন চিকিৎসকদের বরণ করে নেন।

হাসপাতালে নতুন চিকিৎসকরা যোগদান করায় এ হাসপাতালে চিকিৎসা সেবা কার্যক্রমে আরো নতুন গতি সঞ্চার হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

নতুন চিকিৎসকরা হলেন,ডা. মির্জা সাইদুল ইসলাম, ডা. মোঃ রাজু হোসেন, ডা. মোছাঃ হাফিজা খাতুন, ডা.মোঃ জাহিদ হাসান, ডা.মোছাঃ রশিদা আক্তার রেশমা, ডা.নাসরিন ইসলাম, ডা.অনন্যা ও ডা. এ.কে.এম শাফায়াত লস্কর।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর বলেন, আটোয়ারী হাসপাতালে ২৮জন চিকিৎসকের প্রয়োজন। নতুন আটজন চিকিৎসক সহ ১৩জন চিকিৎসক এখন থেকে এ হাসপাতালে চিকিৎসা সেবা প্রদান করবেন।

তিনি উপজেলার সর্বক্ষেত্রে চিকিৎসা সেবা পৌছে দিতে সবার সহযোগিতা কামনা করেছেন। অপরদিকে নতুন চিকিৎসকগণ সঠিক দায়িত্ব পালনের জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন।

আরো পড়ুন : তেঁতুলিয়ায় হেরোইন ও ইয়াবাসহ ২ জন গ্রেফতার

জনপ্রিয়