ইভিএম নিয়ে জাপা প্রার্থীর অভিযোগ দু:খজনক : রিটার্নিং কর্মকর্তা

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ডিসেম্বর ২৭, ২০২২ ৪:৩৭:২৪ অপরাহ্ণ

রংপুর জেলা প্রতিনিধি:
ইভিএমে ত্রুটি থাকায় প্রথমবার ভোট দিতে পারেননি বলে জাতীয় পার্টির (জাপা) মেয়রপ্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফার অভিযোগ দুঃখজনক বলে মন্তব্য করেছেন রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আবদুল বাতেন।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে নিসবেতগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ইভিএম এবং নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে মেয়রপ্রার্থী মোস্তফা এমন অভিযোগ করেছেন জানিয়ে আবদুল বাতেন বলেন, তার অভিযোগের বিষয়ে প্রিসাইডিং কর্মকর্তার সঙ্গে কথা হয়েছি। সেখানে ইভিএমের ত্রুটি ছিল না। একজন ভোট দিচ্ছিলেন। তাই তাকে অপেক্ষা করতে বলা হয়েছিল। কিন্তু তিনি তা না করে ইভিএম ও নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করছেন।

তিনি বলেন, এটি আমার এবং আমাদের জাতির জন্য দুঃখজনক। আমরা এখনও সত্য বলতে শিখিনি।

রিটার্নিং কর্মকর্তা বলেন, ইভিএমে ত্রুটি নেই। কিছু ভোটারের হাত পরিষ্কার না থাকায় আঙুলের ছাপ মিলছে না। তাই হাত পরিষ্কার রাখার নির্দেশ দেওয়া হচ্ছে।

এর আগে, মঙ্গলবার সকাল ৯টায় ২১ নম্বর ওয়ার্ডের আলমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে গেলে প্রথমে আঙুলের ছাপ না মেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট দিতে পারেননি জাতীয় পার্টির (জাপা) মেয়র পদপ্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা। পরে প্রিসাইডিং অফিসারের সহযোগিতায় ভোট দিয়েছেন তিনি।

আরও পড়ুন : আমাদের অভ্যন্তরীণ বিষয় নিজেরাই সমাধান করব : ওবায়দুল কাদের

জনপ্রিয়