ইমরান খান শঙ্কামুক্ত

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, নভেম্বর ৪, ২০২২ ১১:০০:১৭ পূর্বাহ্ণ
লংমার্চে গুলিবিদ্ধ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই দলের চেয়ারম্যান ইমরান খান। ছবি : সংগৃহীত

চলমান বার্তা ডেস্ক:
লংমার্চে গুলিবিদ্ধ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই দলের চেয়ারম্যান ইমরান খানের অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন দলটির নেতা শাহ মাহমুদ কুরেশি। বৃহস্পতিবার রাতে এক টুইট বার্তায় তিনি একথা জানান। পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য ডন এ খবর জানিয়েছে।

ইমরান খানের সর্বশেষ অবস্থা জানিয়ে কুরেশি বলেন, এই হামলা শুধু ইমরান খানের ওপর নয়, পুরো পাকিস্তানি জাতির ওপর।

এর আগে পিটিআই দলের নেতা ইমরান ইসমাইল বলেছিলেন, সাবেক প্রধানমন্ত্রীর পায়ে তিন থেকে চারটি গুলি লেগেছে।

গুলিবিদ্ধ ইমরানকে লাহোরের শওকত খানুম হাসপাতালে চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। পিটিআই নেতা ওমর আইয়ুব খান জানিয়েছিলেন, হাসপাতালে জরুরি বিভাগে ইমরানের অস্ত্রোপচার হবে। পরে চিকিৎসকরা বিস্তারিত জানাবেন।

এদিকে, ইমরান খানের ওপর হামলার পর পাকিস্তানজুড়ে বিক্ষোভ করছেন পিটিআই নেতা-কর্মীরা। কোয়েটায় এয়ারপোর্ট রোড ব্লক করেছেন বিক্ষোভকারীরা। করাচিতেও বেশ কয়েকটি স্থানে বিক্ষোভের খবর পাওয়া গেছে। মারদানেও রাস্তায় নেমেছেন পিটিআই কর্মীরা।

ঘটনাস্থল থেকে হামলাকারী সন্দেহে এক ব্যক্তিকে পুলিশ গ্রেপ্তার করেছে। পরে সন্দেহভাজনের স্বীকারোক্তির একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। এতে হামলাকারী দাবি করেছে, জনগণকে বিভ্রান্ত করায় ইমরানকে হত্যার চেষ্টা করেছেন তিনি।

পৃথক এক ভিডিও বার্তায় পিটিআই নেতা আসাদ উমর বলেছেন, ইমরান হামলার নেপথ্যে তিন সন্দেহভাজনের নাম বলেছেন।

আসাদ উমর বলেন, এই ভিডিও ধারণ করার আগে ইমরান আমাদের ফোন দিয়েছেন। তিনি জাতির উদ্দেশে তার বার্তা পৌঁছে দিতে বলেছেন আমাদের। তিনি বলেছেন, এর আগেও তিনি কিছু তথ্য পেয়েছিলেন।

আরও পড়ুন : ইমরান খান গুলিবিদ্ধ

জনপ্রিয়