ঈদের আগেই শাকিব, বুবলী ও ইমনের ‘ঈদ মোবারক’

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জুন ১, ২০১৯ ৮:২৬:২২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক:
আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। আজ শনিবার দুপুর ১২টার পর শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত করা হয়ে ‘ঈদ মোবারক’ শিরোনামের একটি গান।

‘ঈদ মোবারক’ গানটি লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়। সুর ও সঙ্গীতায়োজনের পাশাপাশি গানটি গেয়েছেন আকাশ সেন। গানের কোরিওগ্রাফি করেছেন বলিউডের দুই কোরিওগ্রাফার পবন শেঠি ও বব।

ঈদ উৎসবের আবহে এফডিসিতে নির্মাণ করা হয়েছে বিশাল সেট, সবার পরনে রং-বেরঙের পোশাক, সবার মুখে হাসি-আনন্দ; এ যেন ঈদের আমেজ। এমন জমজমাট আবহে তৈরি হয়েছে ‘পাসওয়ার্ড’ সিনেমার বিশেষ গান ‘ঈদ মোবারক’। শাকিব, ইমন ও বুবলীর সাথে নাচ করেছেন সারে ৩০০ ছেলেমেয়ে। এই গানের মাধ্যমেই প্রথমবারের মতো একই সঙ্গে দেখা গেল শাকিব খান, বুবলী ও ইমনকে।

এর আগে ‘পাসওয়ার্ড’-এর প্রথম গান ‘পাগল মন’ প্রকাশ হয়। সেটি দুই বাংলায় সবচেয়ে কম সময়ে বেশি ভিউ হওয়া গানের রেকর্ড গড়ে।

এ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, অমিত হাসান, ডন, ইমনসহ অনেকে।

অভিনয়ের পাশাপাশি শাকিব খান বন্ধু মোহাম্মদ ইকবালের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেছেন ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্র । এই ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী। ‘পাসওয়ার্ড’ শিরোনামের এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করছেন শাকিব খানের নায়িকা শবনম বুবলী।

https://youtu.be/h_HvCWQVzaw

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ

জনপ্রিয়