ঈদের ছুটিতে সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত, আহত ৪৫

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, জুন ৭, ২০১৯ ২:২৪:৫৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক:
স্বজনদের সাথে ঈদ কাটাতে যাওয়ার সময় বিভিন্ন সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জে ৯ নিহত হয়েছেন, আহত হয়েছেন অন্তত ৪৫। নিহতরা হলো, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কিশমত হলদীয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ফজলুল হক (৪০), একই উপজেলার তালুক সর্বানন্দা গ্রামের এলাহী বক্সের ছেলে শাহজাহান মিয়া (৩৫), কুটিপাড়া গ্রামের বুলুমিয়ার ছেলে হামিদুল ইসলাম (৪০), রংপুরের মির্জাপুরের মহুরীপাড়া মহল্লার আব্দুর রহিমের ছেলে আতাউর রহমান (৩২), নেত্রকোনা জেলার বাসিন্দা ফারুক (৪০), চন্দন (৩৮), ফরিদপুর জেলার বোয়ালমারি উপজেলার কলেন সরদিয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে ও অগ্রণী ব্যাংকের কর্মকর্তা এমারুল হোসেন (৪২) এবং প্রাইভেটকার চালক রুবেল (৪৫)।

স্থানীয় পুলিশ জানায়, ঈদের আগের দিন ঢাকা-বগুড়া মহাসড়কে জেলার রায়গঞ্জ উপজেলার দথিয়া এলাকায় ঢাকা থেকে গাইবান্ধাগামী জারিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস দ্রুতগতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৪জন মারা যায়। এ ঘটনায় আহত হয় অন্তত ৩০ জন।

ঈদের দিন বুধবার দুপুর আড়াইটার দিকে ৫জুন মহাসড়কের রায়গঞ্জ উপজেলার ভুইয়াগাঁতী পল্লী বিদ্যুৎ এলাকায় মুরগীবাহী মিনি ট্রাকের সঙ্গে একটি বড় ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মুরগির ট্রাকের চালক ফারুক ও হেলপার চন্দন মারা যান।

চলমান বার্তার আরও খবর পড়ুন>>

বাংলাদেশের অঞ্জু ঘোষের ভারতের বিজেপিতে যোগদান নিয়ে বিতর্ক

যে দেশে সাংসদদের বাড়তি কোনো সুযোগ নেই

সুদানে শতাধিক বিক্ষোভকারী নিহত!

একইদিন সকালে তবারিপাড়া এলাকায় ঢাকাগামী ডিপজল পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতমুখী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের হেলপারসহ ৮ জন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর বাসের হেলপার মারা যায়।

এছাড়াও মহাসড়কের ষোলমাইল এলাকায় ঢাকাগামী আদর পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ৭ যাত্রী আহত হয়।

ঈদের পরদিন বৃহস্পতিবার সকালে হাটিকুমরুল- বনপাড়া মহাসড়কের উল্লপাড়া উপজেলার হরিনচড়া বাজার দ্রুতগামী একটি প্রাইভেটকার চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় কারটি খাদে পড়ে যায়। এতে প্রাইভেট কারে থাকা ব্যাংক কর্মকর্তা ও চালক নিহত হন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, চালকদের গাফিলতির কারইে সড়ক দুর্ঘটনাগুলো ঘটেছে। দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন : জাতির পিতার সুখী সুন্দর দেশ গড়তে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: আইনমন্ত্রী

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়