উদ্বোধনী মঞ্চে অস্বস্তি বোধ করেছিলেন চঞ্চল চৌধুরী

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, ডিসেম্বর ১৭, ২০২২ ১২:৩৫:২৫ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। বড় পর্দা, ছোট পর্দা দুই জায়গাতেই সমান ভাবে দাপিয়ে বেরাচ্ছেন অভিনেতা। সম্প্রতি চলচ্চিত্র উৎসব উপলক্ষে কলকাতায় গিয়েছেন চঞ্চল। সেখানে ১৬ ডিসেম্বর বাংলাদেশের মহান বিজয় দিবসে মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘হাওয়া’।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় ২৮তম কলকাতা চলচ্চিত্র উৎসবে নন্দন-১ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয় চঞ্চল অভিনীত বাংলাদেশের ব্লকবাস্টার ছবি ‘হাওয়া’। আর এ সিনেমা দেখতে বিকেল থেকেই ভিড় জমায় কলকাতার সিনেমাপ্রেমীরা।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) নেতাজি ইন্ডোর চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন ‘দেবী’ খ্যাত অভিনেতা। একই মঞ্চে উপস্থিত ছিলেন বলিউডের সব জনপ্রিয় তারকা অমিতাভ বচ্চন, শাহরুখ খান, রানি মুখার্জি সহ অনেকেই।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে তাদের সঙ্গে মঞ্চ ভাগ করে নেওয়ার অভিজ্ঞতা জানায় চঞ্চল। অভিনেতা বলেন, আমার বাবা শারীরিক ভাবে অসুস্থ থাকায় গত ‘হাওয়া’ নিয়ে দুদিন আগের সাংবাদিক সম্মেলনে উপস্থিত থাকতে পারিনি। যদিও বাবার শারীরিক কোনো উন্নতি নেই, তবুও আমি দু’দিন পরে হলেও পরিবারের সম্মতি নিয়ে কলকাতায় চলে এসেছি। সশরীরে এখানে উপস্থিত থাকাটা আমার কাছে অনেক সম্মানজনক।

তিনি আরও বলেন, উদ্বোধনী মঞ্চে যারা ছিলেন তাদের মধ্যে বসে থাকতে আমি একটু অস্বস্তি বোধ করছিলাম। কারণ, তাদের তুলনায় নিজেকে খুবই নগণ্য মনে করেন অভিনেতা। অরিজিতের (সিংহ) মতো আমিও এটাই চেষ্টা করছিলাম যে, একটু পিছনের সারিতে বসা যায়। বাংলাদেশ হলে আমি সেটাই করতাম। সেই সঙ্গে কলকাতায় তার এই সম্মানপ্রাপ্তির একমাত্র কারণ ‘হাওয়া’ বলে জানা চঞ্চল।

আরও পড়ুন : এবার ২৫ বছরের ছোট নায়িকার প্রেমে পড়েছেন সালমান খান!

জনপ্রিয়