উন্মোচন করা হলো বাংলাদেশের বিশ্বকাপ ক্রিকেটের জার্সি

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ ১০:১০:৪৬ পূর্বাহ্ণ
Masrafi
বিসিবি’র প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন ও অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ছবি : সংগৃহীত

অনলাইন স্পোর্টস ডেস্ক
আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হলো বাংলাদেশ দলের এবারের বিশ্বকাপ জার্সি। গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন এবারের বিশ্বকাপে টাইগারদের জার্সি উন্মোচন করেন।

এবারের বিশ্বকাপে দুই রঙের জার্সি পরে মাঠে নামবে বাংলাদেশ দল। সবসময়ই বাংলাদেশ দলের জার্সি তৈরি করার ক্ষেত্রে জাতীয় পতাকার সবুজ ও লাল রং প্রাধান্য দেওয়া হয়। এবারও তাই করা হয়েছে, তবে দুই রঙের আলাদা দুটি জার্সি করা হয়েছে। চিরাচরিত সবুজ রঙের জার্সির পাশাপাশি লাল রঙের আরেকটি জার্সি তৈরি করা হয়েছে। আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জার্সি উন্মোচন অনুষ্ঠানে অধিনায়ক মাশরাফির হাতে আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপ জার্সি তুলে দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। এরপর জার্সি পরে আনুষ্ঠানিক ফটোসেশনে অংশ নেন বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডের ১৪ জন সদস্য। তবে ফটোসেশনে অনুপস্থিত ছিলেন সাকিব আল হাসান।

২০ বছর আগে ১৯৯৯ সালে ইংল্যান্ডের মাটিতেই প্রথম বিশ্বকাপ খেলে বাংলাদেশ দল। প্রাথমিকভাবে সেই জার্সির ছায়া অবলম্বনে এবারের জার্সির নকশা করার কথা ভাবা হয়েছিল। তবে শেষ পর্যন্ত সম্পূর্ণ নতুন নকশাতেই এবারের জার্সি তৈরি করা হলো। আগামীকাল থেকে বাংলাদেশ দলের এই বিশ্বকাপ জার্সি কিনতে পারবেন ভক্ত-সমর্থকরা। দেশের দুই শীর্ষ ব্র্যান্ড অঞ্জন’স এবং জেন্টালপার্কের শতাধিক আউটলেটে পাওয়া যাবে বাংলাদেশ দলের অফিশিয়াল জার্সি। এ ছাড়া অনলাইনের মাধ্যমেও জার্সি কেনার সুযোগ থাকছে।

শুধু বাংলাদেশে নয়, বিশ্বকাপ দেখতে ইংল্যান্ডে যাওয়া দর্শকও ভেন্যু থেকে অফিশিয়াল জার্সি কিনতে পারবেন। ভেন্যু ছাড়াও প্রবাসীরা ইংল্যান্ড-ওয়েলসের বিভিন্ন জায়গা থেকে জার্সি সংগ্রহ করতে পারবেন। জার্সির বিক্রয়মূল্য এক হাজার ১৫০ টাকা। আর শিশুদের জার্সির মূল্য থাকবে ৮৭৫ টাকা।

আরও পড়ুন: আমাদের বিশ্বকাপ জেতার সামর্থ্য রয়েছে : মাশরাফি

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়