শিরোনাম

এই না হলে ক্যাটরিনা (ভিডিও সহ)

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, এপ্রিল ৬, ২০১৯ ৮:৪৭:২৯ পূর্বাহ্ণ
বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক
ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে এখন ২০ মিলিয়ন অনুসরণকারী বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী ও নৃত্যশিল্পী ক্যাটরিনা কাইফের। বিশেষ এই মুহূর্তটি একটি উচ্ছ্বাসভরা ভিডিও পোস্ট করে ভক্তদের ভালোবাসার প্রতিদান দিয়েছেন এ তারকা।

ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, লাল বিকিনি ও শর্টস পরে সৈকতে দৌড়াচ্ছেন ক্যাটরিনা কাইফ। মুখে হাসি। শরীর যেন নৃত্য করছে। অনিন্দ্যসুন্দরী ‘জিরো’ অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘দুই কোটি ইনস্টা পরিবার। আপনাদের ভালোবাসার জন্য কৃতজ্ঞতা রইল।’

ভিডিওটি এ পর্যন্ত প্রায় ২৭ লাখের কাছাকাছি দেখা হয়েছে। ভালোবাসাপূর্ণ অগণিত মন্তব্যে সিক্ত হয়েছেন ক্যাটরিনা। সামাজিক যোগাযোগমাধ্যমে খুবই সক্রিয় ক্যাটরিনা কাইফ। এই কিছুদিন আগেও তিনি বিকিনি পরা আবেদনময় ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন। জলকেলিরত ওই ছবিও অন্তর্জালে ভাইরাল হয়েছিল।

সদ্যই ‘ভারত’ ছবির শুটিং শেষ করেছেন ক্যাটরিনা কাইফ। এতে তিনি জুটি বেঁধেছেন বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে। সালমানের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার দিয়ে ওই ভূমিকার জন্য ধন্যবাদ জ্ঞাপনও করেছেন ক্যাট। ‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর ব্যাপক সাফল্যের পর ফের সালমান ও ক্যাটরিনাকে এক করলেন পরিচালক আলি আব্বাস জাফর। ‘ভারত’ প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী ও ভূষণ কুমার। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

সালমান খানের হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। ‘দাবাং থ্রি’-তে তাঁর সঙ্গে জুটি বাঁধবেন সোনাক্ষি সিনহা। এ ছবির শুটিং চলছে। সঞ্জয় লীলা বানসালির ইনশাল্লাহ সিনেমায় ভাইজানের সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া ভাট। এ ছাড়া সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী কোরিয়ান সিনেমা ‘ভেটেরান’-এর স্বত্ব কিনে নিয়েছেন। এই সিনেমায়ও দেখা যাবে সালমানকে। সূত্র : ইন্ডিয়া টুডে

আরও পড়ুন: কুম্ভমেলায় আলিশা (ভিডিওসহ)

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ

জনপ্রিয়