একই দিনে মুক্তি পাচ্ছে আমিরের দুই ছবি

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, জানুয়ারি ৬, ২০২২ ৫:১৫:৫২ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
বর্তমান জীবনে আতঙ্কের নাম কোভিড-১৯। ২০২০ সালের প্রথমার্ধে কোভিড -১৯ এর আগমনের ফলে বিশ্বজুড়ে শুরু হয় লকডাউন। বন্ধ হয়ে যায় দেশে দেশে সিনেমা হলগুলো। মুক্তির অপেক্ষায় থাকা অনেক সিনেমার মুক্তি স্থগিত করা হয়।

২০২১ এ সংক্রমণ কিছুটা কম হলে সিনেমাপ্রেমীদের জন্য খুলে দেওয়া হয় সিনেমা হল। কিন্তু আবারও বন্ধ হতে যাচ্ছে হলগুলো। ভারতে এরইমধ্যে হল বন্ধের হিড়িক পড়েছে বিভিন্ন রাজ্যে।

কোভিডের নতুন ভ্যারিয়েরন্ট ওমিক্রনের ভয়ে আতঙ্কিত সবাই। যা ছড়াচ্ছে খুব দ্রুত। ক্রমবর্ধমান সংক্রমণের ফলে আবার ঘোষণা দেওয়া হচ্ছে সিনেমা হল বন্ধের। যার ফলে আরআরআর, বিস্ট, কেজিএফ-চ্যাপ্টার টু ও লাল সিং চাড্ডার মতো বড় বাজেটের সিনেমার মুক্তির তারিখ পেছানো হয়েছে।

বেশ কয়েকটি সিনেমা এপ্রিলে মুক্তি পেতে চলেছে। যার মধ্যে রয়েছে থালাপতি বিজয়ের ‘বিস্ট’, যশের ‘কেজিএফ – চ্যাপ্টার টু’, আমির খানের ‘লাল সিং চাড্ডা’। ধারণা করা হচ্ছে বড় বাজেটের সিনেমাগুলো একই সময়ে মুক্তি পেলে সংঘর্ষ হবে বক্স অফিসে। কমে যেতে পারে অর্থ সংগ্রহের পরিমাণ। তবু সময় পিছিয়ে পিছিয়ে সেটাই হতে যাচ্ছে।

ডিসেম্বরের মাঝামাঝি সময়ে থালাপথি বিজয়ের ‘বিস্ট’ চলতি বছরের এপ্রিলে মুক্তি পাবে বলে জানানো হয়। ‘কেজিএফ – চ্যাপ্টার টু’ও একদিনেই মুক্তি পেতে পারে বলে ধারনা করা হচ্ছে। আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ও রয়েছে সে তালিকায়।

মূলত ১৪ এপ্রিলে বড় বাজেটের সিনেমাগুলো মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা। এমনটি হলে ১৪ এপ্রিল ‘লাল সিং চাড্ডা’ ও ‘কেজিএফ – চ্যাপ্টার টু’- এর মধ্যে দ্বিমুখী সংঘর্ষ দেখা যাবে। যদি ‘বিস্ট’ও মুক্তি পায় তাহলে রূপ নেবে তা ত্রিমুখী সংঘর্ষে।

জনপ্রিয়