এক মিনিটের ক্রিকেটে ভারতকে হারালো বাংলাদেশ

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, মে ৩০, ২০১৯ ১১:৩৩:২৪ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক:
বিশ্বকাপের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে ৬০ সেকেন্ডের ক্রিকেটে ভারতকে ৩ রানে হারালো বাংলাদেশ। নির্ধারিত সময়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার আব্দুর রাজ্জাক ও অভিনেত্রী জয়া আহসান সংগ্রহ করেন ২২ রান। ভারতের প্রতিনিধিত্বকারী স্পিনার অনিল কুম্বলে এবং বলিউড অভিনেতা ফারহান আখতার মাত্র ১৯ রান সংগ্রহ করতে সক্ষম হন।

বুধবার ব্রিটেনের মধ্য লন্ডনের ওয়েস্টমিনিস্টার শহর ও বাকিংহাম প্রাসাদের মধ্যের সড়ক দ্য মলে স্থানীয় সময় বুধবার রাত ১০টায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিশ্বকাপের পর্দা ওঠে। অনুষ্ঠানের শুরুতেই প্রতিটি দলের দুজন করে প্রতিনিধিকে ডেকে নেন উপস্থাপক।

টেবিল টেনিস বলে খেলা সেই এক মিনিটের ক্রিকেটে সর্বোচ্চ ৭৪ রান করে বিশ্বকাপের স্বাগতিক দল ইংল্যান্ড। এই রান করতে অসামান্য ভূমিকা রাখেন জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার কেভিন পিটারসন। বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে পাকিস্তানের প্রতিনিধিত্ব করেন আজহার আলী। তার সঙ্গে ছিলেন নোবেল বিজয়ী মালালা ইউসুফজাই। আজহার আলীর কল্যাণে পাকিস্তান সংগ্রহ করে ৩৮ রান।

কিংবদন্তি পেসার ব্রেট লি অস্ট্রেলিয়াকে ৬৯ রান তুলতে সাহায্য করেন। আফগানিস্তান করে ৫২ রান। কিংবদন্তি ক্রিকেটার ভিভ রিচার্সের সৌজন্যে ৪৭ রান করে ওয়েস্ট ইন্ডিজ। সাবেক তারকা অলরাউন্ডার জ্যাক কেলিসের বদৌলতে ৪৮ রান সংগ্রহ করে দক্ষিণ আফ্রিকা। মাহেলা জয়াবর্ধনের ব্যাটে ৪৩ রান করে শ্রীলংকা। নিউজিল্যান্ড সংগ্রহ করে ৩২ রান।

আরও পড়ুন :

ইনজুরিতে মাশরাফি!

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়