এক সঙ্গে নির্বাচনি লড়াই করার আহ্বান কাদেরের

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জানুয়ারি ৭, ২০২৩ ৫:৩১:০৪ অপরাহ্ণ

চলমান বার্তা অনলাইন ডেস্ক:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহ্বান জানিয়ে বলেছেন, আসুন আমরা আগামী জাতীয় নির্বাচনে একসঙ্গে লড়াই করি।

আজ শনিবার (৭ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সাংবাদিকদের সঙ্গে এক প্রতিক্রিয়ায় এসব কথা বলেন ওবায়দুল কাদের।

আগামী নির্বাচনকে সামনে রেখে যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় আওয়ামী লীগ সম্পূর্ণ রূপে প্রস্তুত রয়েছে বলেও জানান সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, ‘আগামী জাতীয় নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে।’

সেতুমন্ত্রী বলেন, ‘সামনে দেশের জাতীয় নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে অনেক চ্যালেঞ্জ আসতে পারে। এসব চ্যালেঞ্জ মোকাবিলায় আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে।’

বিএনপির প্রতি আহ্বান রেখে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘বর্তমানে চলমান সংকটের মধ্যে নতুন করে সংকট সৃষ্টি না করতে আপনাদের প্রতি আহ্বান জানাচ্ছি। আশা করছি আপনারা (বিএনপি) আর নতুন করে কোনো সংকট তৈরি করবেন না। আাগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। আসুন আমরা একসঙ্গে নির্বাচন করি।’

সাংবাদিকদের সঙ্গে কথা বলার আগে ওবায়দুল কাদের আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দলের নবগঠিত কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। সেখানে তারা বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

আরও পড়ুন : ছাত্রলীগের মঞ্চ ভেঙে পড়ে গেলেন ওবায়দুল কাদের

জনপ্রিয়