এবার নাইটক্লাব চালু হচ্ছে সৌদি আরবে

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, জুন ১৩, ২০১৯ ৭:৪৭:৩৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক
সৌদি আরবের জেদ্দায় এবার নাইটক্লাব চালু করার ঘোষণা দেওয়া হয়েছে। যদিও নাম দেওয়া হয়েছে ‘হালাল’ নাইটক্লাব। গত কয়েকবছর ধরেই রক্ষণশীল সৌদির সংস্কৃতিতে ইসলামী মূল্যবোধ থেকে আস্তে আস্তে বেরিয়ে আসছে দেশটি। নারীদের গাড়ি চালানোর অনুমতি দেয়া, সিনেমা হল নির্মাণ, মাঠে বসে নারীদের খেলা দেখার অনুমতিসহ অনেক কিছুতেই পরিবর্তন এনেছে সৌদি।

অ্যাডমাইন্ড হসপিটালিটি গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা জানিয়েছেন, দুবাই ও বৈরুতের বিখ্যাত ব্র্যান্ড নাইটক্লাব হোয়াইটের কার্যক্রম শুরু হতে যাচ্ছে সৌদি আরবের জেদ্দায়। এতে বিলাসবহুল ক্যাফে এবং লাউঞ্জ থাকবে। এই হালাল নাইটক্লাবে ওয়াটারফ্রন্ট থাকবে, এর সাথে থাকবে বিশ্বের খ্যাতনামা মিউজিক গ্রুপের পরিবেশনা। ইলেক্ট্রনিক ডান্স মিউজিক, কমার্সিয়াল মিউজিক, আরএনবি এবং হিপহপ মিউজিক উপভোগ করা যাবে এখানে।

চলমান বার্তার অন্যান্য খবর>>

তরুণ উদ্যোক্তাদের জন্য বাজেটে বরাদ্দ ১০০ কোটি টাকা

প্রস্তাবিত বাজেটে ফুটবল উন্নয়নে বিশেষ বরাদ্দ

স্মার্টফোন সহ যেসব পণ্যের দাম বাড়বে

অর্থমন্ত্রীর অসমাপ্ত বাজেট বক্তৃতা দিলেন প্রধানমন্ত্রী

২০১৯-২০ অর্থবছরের বাজেট পেশ

এই হালাল নাইটক্লাবের লাউঞ্জের একটি অংশে থাকবে ড্যান্স ফ্লোর। নারী পুরুষ সবার জন্যে ড্যান্স এটা উন্মুক্ত থাকবে। হোয়াইটের সব ধরনের সুযোগ সুবিধাই এখানে পাওয়া যাবে। তবে এই নাইটক্লাবে মদ পাওয়া যাবে না। কারণ সৌদিতে মদ কেনাবেচা অবৈধ। কেউ যদি মদ কেনাবেচা করে তবে তাকে শাস্তি পেতে হয়।

এদিকে, সৌদি আরবের জেদ্দায় নাইটক্লাব খোলা নিয়ে দেশটিতে বিতর্ক সৃষ্টি হয়েছে। দেশটির নাগরিকদের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া ও বিতর্ক সৃষ্টি দেখা সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রাখলেই। পবিত্র নগরী মক্কা শহরের পাশে এমন কার্যক্রম শুরুর বিষয়ে দেশটির অধিকাংশ নাগরিকই অসন্তুষ্টি প্রকাশ করেছেন। তবে নাগরিকদের সমালোচনা ও অসন্তুষ্টি থাকলেও দেশটির সরকারের পক্ষ থেকে কোনো মন্তব্য আসেনি।

আরও পড়ুন :

বলিউড সুপারস্টার আমিরকন্যার রোমান্স ফাঁস

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়