এবার মুখ খুললেন চুমকি

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, নভেম্বর ১৭, ২০২২ ৬:১৫:৫৩ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। তার বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ তুলেছেন উপস্থাপিকা ইসরাত পায়েল। সেটি নিয়ে এবার মুখ খুললেন মীর সাব্বিরের স্ত্রী ফারজানা চুমকি।

তিনি বলেন, আমার একটা প্রশ্ন, আপনারা প্রোগ্রামটা দেখেছেন? আপনাদের কি মনে হয়েছে, সাব্বির উদ্দেশ্যমূলকভাবে কথাটা বলেছে? সে একেবারেই ফান করে কথাটা বলেছে। মেয়েটা (উপস্থাপিকা) তো তখন হেসে হেসে কথা বলল, এখন কেন এসব কথা আসছে? মেয়েটা চাচ্ছে, এটা নিয়ে সবাই কথা বলুক।

ফারজানা চুমকি জানান, ও (মীর সাব্বির) তো এই টাইপের ছেলেই না। ড্রেস নিয়ে কেন কথা বলবে? আমি কি ঘোমটা দিয়ে চলি? সাব্বিরের বউ তো আর ঘোমটা দিয়ে চলে না। আমার মনে হয়েছে, মেয়েটা যা করল এটা একদম উদ্দেশ্যমূলক। আমি ওকে (ইসরাত পায়েল) চিনতাম না। আমাদের শোবিজের আরও অনেকেই তাকে চিনত না। এখন পরিচিতিটা পাচ্ছে। ভাইরাল হওয়ার জন্যই সে এসব করছে।

প্রসঙ্গত, গত ১১ নভেম্বর মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে হাজির হন মীর সাব্বির। অনুষ্ঠানের এক পর্যায়ে উপস্থাপিকা তাকে মঞ্চে ডেকে নেন। এ সময় উপস্থাপিকা এই অভিনেতার কাছে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি ডায়ালগ শুনতে চান। তখন তাকে উদ্দেশ্য করে মীর সাব্বির বলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা।’ ওই সময় বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে অভিযোগ তোলেন পায়েল।

এ অভিযোগের প্রেক্ষিতে গত বুধবার (১৬ নভেম্বর) নিজের সেই মন্তব্যের বিষয়টি স্পষ্ট করেন মীর সাব্বির। তার ভাষ্য, ‘এক দেশের গালি, আরেক দেশের বুলি।’ এ কথা বলার পেছনে অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শব্দের মানে বুঝতে পারেননি।

আরও পড়ুন : নিশো ও মেহজাবিন সহ ছয়জনের বিরুদ্ধে সমন জারি

জনপ্রিয়