ঐন্দ্রিলার মায়ের আবেগঘন স্ট্যাটাস

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, নভেম্বর ২৮, ২০২২ ১১:৪৮:০৮ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
টানা ২০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হার মানেন কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মাত্র ২৪ বছর বয়সেই নিভে গেছে তার জীবনপ্রদীপ। ইতোমধ্যে কেটে গেছে সাত দিন। প্রতিটি মুহূর্তে তার সব স্মৃতি পীড়া দিচ্ছে স্বজনদের।

মেয়েকে হারিয়ে সোশ্যাল মিডিয়ায় একের পর এক তার ছবি ও ভিডিও ক্লিপস শেয়ার করছেন মা শিখা শর্মা। শুধু ঐন্দ্রিলা নয়, তার প্রেমিক সব্যসাচীকে নিয়েও আবেগঘন পোস্ট দিয়েছেন অভিনেত্রীর মা।

সব্যসাচী ও ঐন্দ্রিলা অভিনীত এক ধারাবাহিকের ক্লিপস শেয়ার করে মা শিখা শর্মা লিখেছেন, ‘আমার সব্যের ঐন্দ্রিলা।’ এই মাত্র একটি লাইনেই তিনি বুঝিয়ে দিয়েছেন, সব্যসাচীই ছিলেন তার মেয়ের অন্যতম ভরসা।

এদিকে ঐন্দ্রিলার উদ্দেশে বড় বোন ঐশ্বর্য শর্মা লিখেছেন, অনেক দিন তো হলো, এবার তাড়াতাড়ি চলে আই বুনু (বোন)। তুই (ঐন্দ্রিলা) ছাড়া আমি যে পঙ্গু। কে আমাকে সাজিয়ে দেবে বল তো? কে আমার ছবি তুলে দেবে? কে না বলা মনের কথাগুলো আমার মুখ দেখে বুঝে যাবে? কে আলাদিনের আশ্চর্য্য প্রদীপের মতো আমার সমস্ত মনের ইচ্ছে পূরণ করবে? কার সঙ্গে আমি ঘুরতে যাবো? কার সঙ্গে পার্টি করব? কার সঙ্গে আমি সারারাত জেগে সিনেমা দেখব, গল্প করব? কে আমাকে সঠিক পরামর্শ দেবে? আমাদের এখনো কত প্ল্যান বাকি আছে বলতো? কে আমাকে নিঃস্বার্থভাবে ভালোবাসবে? কে আমার জন্য পুরো পৃথিবীর সঙ্গে লড়বে, আমাকে আগলে রাখবে?

তিনি আরও লেখেন, আমার যে তুই ছাড়া আর কোনো বেস্ট ফ্রেন্ড নেই। তুই যে আমার জীবনীশক্তি। এই ২৪ বছরে আমি যে নিজে থেকে কিছুই করতে শিখিনি বুনু। আমি জানি তুই সাবলম্বী, কিন্তু তোর দিদিভাই যে তোকে ছাড়া খুব অসহায়। তাড়াতাড়ি আমার কাছে চলে আয় বুনু। অপেক্ষায় রইলাম।

প্রসঙ্গত, দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে অভিনয়ে ফিরেছিলেন ঐন্দ্রিলা শর্মা। তবে বিধি বাম। গত ১ নভেম্বর রাতে স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হন তিনি। ডাক্তারদের শত চেষ্টা সত্ত্বেও শেষ রক্ষা হয়নি। গত ২০ নভেম্বর দুপুর ১টায় পৃথিবী ভ্রমণ শেষ করেন ঐন্দ্রিলা।

আরও পড়ুন : আর্জেন্টিনা থেকে ব্রাজিলে যোগদানের ফরম দিলেন মিম!

জনপ্রিয়