কনকর্ড রাজধানী প্রকল্প প্লট ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল, সাধারণ সম্পাদক নূরুল

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, ফেব্রুয়ারি ৫, ২০২২ ৭:৪২:৩৯ অপরাহ্ণ

আখতার রহমান
এশিয়ান টেলিভিশনের জেনারেল ম্যানেজার শাহ্ রেজাউল মাহমুদকে সভাপতি এবং নূরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য কনকর্ড রাজধানী প্রকল্প প্লট ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ৩১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৪ ফেব্রম্নয়ারী) রাজধানীর ডেমরায় কোনাপাড়াস্থ কনকর্ড প্রকল্প মাঠে অবস্থিত সমিতির কার্যালয়ে সদস্যদের এক সভায় নতুন কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি ঢাকা—৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু।

সভার সভাপতি আলহাজ্জ মোঃ মজিবুর রহমানের সভাপতিত্বে ও এস এম ওয়াদুদ মাহমুদীর পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াত, শোক প্রস্তাব ও মুনাজাতের মাধ্যমে শুরু হয় সভা। এতে বিশেষ অতিথি ছিলেন মিজানুর রহমান মিজান, প্রশাসনের ব্যক্তিবর্গ ও সমিতির সদস্যবৃন্দ।

নতুন সভাপতি শাহ রেজাউল মাহমুদ স্বাগত বক্তব্যে, প্রধান অতিথি ঢাকা—৫ আসনের সংসদ সদস্যের কাছে প্রকল্পের রাস্তাা—ঘাট, বিদ্যুৎ, পানি ও পয়ঃনিষ্কাশনসহ বিভিন্ন দাবি তুলে ধরেন। এ ব্যাপারে তাঁর সহযোগিতাও কামনা করেন নতুন সভাপতি। এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা—৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু এই প্রকল্পের উন্নয়নে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। কনকর্ড রাজধানী প্রকল্প প্লট ওনার্স র্ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সদস্য এবং নতুন কার্যনির্বাহী সদস্যদের শান্তি শৃঙ্খলা সমুন্নত রেখে এগিয়ে চলার আহ্বান জানিয়ে তিনি ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন। ঢাকা—৫ আসন ও পার্শ্ববর্তী কিয়দাংশ এলাকার উন্নয়নমূলক কাজের জন্য মাননীয় প্রধানমন্ত্রী দুই হাজার সাতশ’ কোটি টাকার বরাদ্দ দিয়েছেন উল্লেখ করে তিনি আরও বলেন, ঐ উন্নয়ন তহবিল থেকে যাতে কনকর্ড প্রকল্পের উন্নয়নে বরাদ্দ পাওয়া যায়, সে জন্য আমি সচেষ্ট থাকবো। পাশাপাশি প্রয়োজন হলে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মহোদয়কে প্রকল্প এলাকায় এনে উন্নয়নের ব্যবস্থা নেবেন বলেও আশ্বাস দেন তিনি। নতুন সভাপতি শাহ্ রেজাউল মাহমুদের হাত ধরে কনকর্ড রাজধানী প্রকল্প প্লট ওনার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অনেক দুর এগিয়ে যাবে বলেও আশাবাদ ব্যাক্ত করেন ঢাকা—৫ আসনের সংসদ সদস্য। পরে প্রধান অতিথি নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন— সিনিয়র সহ—সভাপতি—আলহাজ্জ নেছার উদ্দিন আহমেদ, সহ—সভাপতি—মোঃ সাখাওয়াত হোসেন খন্দকার, মোঃ আঃ ওয়াদুদ (মনির), আলহাজ্জ মোঃ আবুল বাশার, সাধারণ সম্পাদক—আলহাজ্জ মোঃ নূরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক—মোঃ আলী হোসেন, মোঃ নূরুল ইসলাম বুলবুল, মোঃ আমজাদ হোসেন মোল্লা, মোঃ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক— আলমগীর কুমকুম, সহ—সাংগঠনিক সম্পাদক মোঃ সিদ্দিক উল­াহ্, কোষাধ্যক্ষ— কামরুল হাসান মিলন, প্রচার সম্পাদক— খোন্দকার বেলায়েত হোসেন, সহ—প্রচার সম্পাদক—মোঃ আহসান উল্লাহ, দপ্তর সম্পাদক— মোঃ আব্দুস ছাত্তার, মহিলা বিষয়ক সম্পাদক— কানিজ ফাতিমা, ধর্ম বিষয়ক সম্পাদক— সরকার মোঃ জাকির হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক— এফ.এম ওয়াদুদ মাহমুদী, শিক্ষা বিষয়ক সম্পাদক— হারুন অর রশীদ ভূঁইয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক— মজিবুর রহমান মৃধা, আইন বিষয়ক সম্পাদক— পুলিশ ইন্সপেক্টর মোঃ ইউসুফ আলী চৌধুরী পিপিএম, সহ—আইন বিষয়ক সম্পাদক—মোঃ খায়রুল আনাম খান, আপ্যায়ণ সম্পাদক— মোঃ মাসুদ আলম, সাংস্কৃতিক সম্পাদক— মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ।

নির্বাহী সদস্যরা হলেন— মোঃ ইয়াসিন, আব্দুল জলিল বাবুল, মোহাম্মদ ফিরোজ শাহ্ কোরেশী, মোঃ মুছা, মোঃ রায়হান কবির ও কাজী মোঃ আরিফ।

উল্লেখ্য যে, নবনির্বাচিত সভাপতি শাহ্ রেজাউল মাহমুদ ইতিপূর্বে তিন মেয়াদে সাতশ’রও বেশি প্লট মালিকদের সংগঠন কনকর্ড রাজধানী প্রকল্প প্লট ওনার্সর্ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি সেতুবন্ধন কল্যাণ সমবায় সমিতি লিঃ এর সভাপতির দায়িত্বে আছেন। তিনি বাংলাদেশ প্রাইভেট রেডিও ওনার্স অ্যাসোসিয়েশনের চিফ কো—অর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন। এছাড়াও বিভিন্ন সামাজিক—সাংস্কৃতিক সংগঠনের সাথেও জড়িত শাহ্ রেজাউল মাহমুদ।

আরো পড়ুন : সাংবাদিক পীর হাবিবুর রহমান আর নেই

জনপ্রিয়