কালিয়াকৈরে ফুটওভার ব্রিজের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, জানুয়ারি ২, ২০২২ ৬:৪১:২৯ অপরাহ্ণ

আতিফ রাসেল, টাঙ্গাইল প্রতিনিধি:
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ফুটওভার ব্রিজের দাবিতে গাজীপুর কালিয়াকৈর উপজেলার মৌচাকে মানববন্ধন করেছেন বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা। মানববন্ধন শেষে কিছু সময় সড়ক অবরোধ করে রাখেন তারা।

রোববার সকাল ১১টায় কালিয়াকৈর উপজেলার মৌচাক বাসস্ট্যান্ড এলাকায় এ মানববন্ধন হয়। এতে মৌচাক স্কাউট স্কুল অ্যান্ড কলেজ, মৌচাক আইডিয়াল, শাহজাহান আলী স্কুল অ্যান্ড কলেজ, কোনাবাড়ি ডিগ্রি কলেজসহ আশপাশের বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও স্থানীয়রা অংশ নেন।

শিক্ষার্থীরা বলেন, ফুটওভার ব্রিজ না থাকায় প্রতিমাসেই এখানে ঘটছে দুর্ঘটনা। মহাসড়কের দু’পাশেই রয়েছে বড় বড় শিক্ষাপ্রতিষ্ঠান। প্রতিদিন ঝুঁকি নিয়ে শিক্ষার্থীরা স্কুলে যান। আমরা ফুটওভার ব্রিজের জন্য সড়ক ও জনপদ অধিদপ্তর বরাবর বেশ কয়েকবার স্মারকলিপি দিয়েছি। কিন্তু তারা কোনো পদক্ষেপ নেয়নি। দুর্ঘটনা এড়াতে ফুটওভার ব্রিজ অবশ্যই প্রয়োজন। দ্রুত ফুটওভার ব্রিজ নির্মাণের দাবি জানাচ্ছি।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফিরোজ হোসেন বলেন, ‘ফুটওভার ব্রিজের দাবিতে শিক্ষার্থীরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মৌচাক এলাকায় মানববন্ধন করে। পরে মহাসড়কে অবস্থান নিলে হাইওয়ে পুলিশ, প্রশাসনের অনুরোধে অবরোধ তুলে নেয়। কিছু সময়ের জন্য যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে।

জনপ্রিয়