ক্যান্সারে আক্রান্ত হয়ে যা বললেন সঞ্জয়

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জানুয়ারি ১৪, ২০২৩ ১২:১৫:৩৭ অপরাহ্ণ

চলমান বার্তা অনলাইন ডেস্ক:
বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। ২০২০ সালে ফুসফুসে ক্যানসার ধরা পড়ে এই অভিনেতার। সে সময় ক্যানসারের তৃতীয় ধাপে রয়েছেন বলে জানতে পারেন তিনি। শুরুতে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন সঞ্জয়।

পরে অবস্থার পরিবর্তন না হলে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে যান। দীর্ঘদিন সেখানে মরণব্যাধি ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে জয়ী হয়েছেন এই অভিনেতা।

সম্প্রতি একটি অনুষ্ঠানে ক্যানসারে আক্রান্ত হওয়ার বিষয়ে কথা বলেন সঞ্জয়। তিনি বলেন— শুরুতে আমার পিঠে ব্যথা হয়। তখন গরম পানি ও ব্যথানাশক ওষুধ খেয়েই যাচ্ছিলাম। একদিন হঠাৎ দেখি নিশ্বাস নিতে পারছি না। পরে হাসপাতালে নেওয়া হলে ক্যানসারের কথা জানতে পারি। তবে সেদিন পরিবারের কেউ তার সঙ্গে ছিলেন না।

অভিনেতা আরও বলেন, ওই দিন হাসপাতালে আমি একাই ছিলাম। আকস্মিকভাবে আমাকে চিকিৎসকরা জানায়, আমার ক্যানসার হয়েছে। পরিবারের কেউই তখন আমার আশেপাশে ছিল না।

ক্যানসার আক্রান্তের খবরটি পাওয়ার পর একটা কথাই বলেছিলাম আমি। সেটা হলো— যদি মরতে হয় তাহলে এমনি মরব, তবু কেমোথেরাপি নেব না।

তখন পুরো জীবনটা ফ্ল্যাশব্যাকে চোখের সামনে ভেসে উঠেছিল বলে জানান সঞ্জয়। আর আমার পরিবারেই তো ক্যানসারের পূর্ব ইতিহাস রয়েছে। আমার মা ক্যানসারে মারা যান। আমার স্ত্রী রিচা শর্মাও ব্রেন ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছেন।

আরও পড়ুন : যেভাবে কোটিপতি হলেন হিরো আলম

জনপ্রিয়