ক্রিকেট ধারাভাষ্যকার কে এই সুন্দরী?

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, জুন ৪, ২০১৯ ১১:৩০:৪৭ পূর্বাহ্ণ
ক্রিকেট ধারাভাষ্যকার জয়নাব। ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক:
মাঠে চলছে বিশ্বকাপে পাকিস্তান ও ইংল্যান্ডের লড়াই। আর ম্যাচের ধারাভাষ্যে শোনা যাচ্ছে এক নারী কণ্ঠ। শুনে অনেকেই চমকে যেতে পারেন, তিনি কোনো পশ্চিমা নারী নন—পাকিস্তানের ক্রীড়া সাংবাদিক জয়নাব আব্বাস ।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছেন জয়নাব। পাকিস্তানি সুপার লিগে ধারাভাষ্য দিয়েই জনপ্রিয়তা পান তিনি।ছোটবেলা থেকে পরিবারের সঙ্গে ক্রিকেট খেলা দেখতেন জয়নাব, তাই এই খেলার প্রতি তাঁর আগ্রহ বাড়ে। প্রথমে ক্রীড়া সাংবাদিক হন, পরে ক্রিকেটে প্রতি জানাশোনার কারণে সুযোগ মেলে ধারাভাষ্যে।

চলমান পত্রিকার আরো খবর পড়ুন>>

বিশ্বকাপ মানেই ভিন্ন কিছু

ক্রু ও যাত্রীসহ ভারতীয় বিমান বাহিনীর উড়োজাহাজ নিঁখোজ

জয়নাব এখন পাকিস্তানে খুবই জনপ্রিয়। মডেলিং করেছেন, ফ্যাশন শোতে হেঁটেছেন—নায়িকা হওয়ারও প্রস্তাব পেয়েছেন। মেক ওভার আর্টিস্ট হিসাবেও কাজ করেন তিনি।

তবে তিনি সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন ভারতীয় এক তারকা ক্রিকেটারের সঙ্গে ছবি তোলার কারণে। যে কারণে পাকিস্তানে ব্যাপক সামলোচিত হন।

শুধু তাই নয়, নারী হওয়ার কারণে পাকিস্তানের একজন তারকা ক্রিকেটার তাঁকে সাক্ষাৎকার দিতে নাকি চাননি। অবশ্য ক্রিকেটারের নাম কখনোই বলেননি জয়নাব।

তবে তিনি যে দমে যাওয়ার নন সেটা বোঝা গেছে পাকিস্তানের একটি রক্ষণশীল পরিবার থেকে উঠে এসে আজ বিশ্বকাপে ধারাভাষ্য দিচ্ছেন। পাকিস্তানের একটি রাজনৈতিক পরিবারে বেড়ে উঠেছেন বলে জয়নাবকে এই পর্যায়ে আসতে খুব একটা বেগ পেতে হয়নি।

আরও পড়ুন :ঘুরে দাঁড়ালো পাকিস্তান, ইংল্যান্ড হারলো ১৪ রানে

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ

জনপ্রিয়