গাজীপুরে অস্রসহ ৪ ডাকাত আটক

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, মে ৩১, ২০১৯ ১০:৫০:০২ অপরাহ্ণ

গাজীপুর ব্যুরো অফিস: গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে কোনাবাড়ী থানা পুলিশ।

বৃহস্পতিবার(৩০মে) রাতে ২.৫০মিনিটের দিকে কোনাবাড়ী ফ্লাইওভার এর নিচে রেশম বাগানের পাশে দেশীয় অস্ত্র-সরঞ্জামাদিসহ ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ১.মো.আকাশ(১৮)মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার সারালিয়া গ্রামের রইজ উদ্দিনের ছেলে। ২.রিয়াজ উদ্দিন(২০) ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার গেতেরগাও গ্রামের নুরুল ইসলামের ছেলে।৩.শাকিল শেখ(২০)ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার কোনাপাড়া এলাকার চান মিয়ার ছেলে।৪.ইমন আলী(১৯)বগুড়া জেলার সুলতানগঞ্জ থানা গন্ডগ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

তারা সবাই কোনাবাড়িতে বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকেন। এসময় তাদের কাছে থেকে একটি চাকু দুটি লোহার পাইপ, কাঠের বাট, লোহার চাপাটি জব্দ করা হয়।

কোনাবাড়ী থানার এএসআই আতাউর রহমান জানান, কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমদাদ হোসেনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে আমরা এ অভিযান চালাই। ওখানে ১০ থেকে ১২ জন ডাকাতদলের সদস্য ছিল আমরা ৪জনকে গ্রেপ্তার করতে সক্ষম হই এবং বাকিরা পালিয়ে যান।

পুলিশ এবং এলাকাবাসী জানান, দীর্ঘদিন যাবৎ ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক কোনাবাড়ী পল্লী বিদ্যুৎ সংলগ্ন রেশম বোর্ডের ভিতরে লুকিয়ে থাকা ছিনতাইকারীরা/ডাকাত দল বিভিন্ন পরিবহন থেকে, মাছ, হাঁস-মুরগী,এমনকি পরিবহন থেকে টাকা আদয় করেছে এই দলটি।

এছাড়াও রাতের বেলায় তারা এরকম দুই বা ততোধিক দল একত্র হয়ে নির্দিষ্ট ফ্ল্যাটে বা ফাঁকা বাড়িতে গ্রিল কেটে ও তালা ভেঙে প্রবেশ করে ডাকাতি করে থাকে। কোনাবাড়ী থানার ওসি তদন্ত কলিন্দ্রনাথ গোলদার জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে আদলতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: কোনাবাড়ীতে জমে উঠেছে ঈদের বাজার

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়