গাজীপুরে নুরজাহান বেগম হত্যা মামলার দুই আসামীকে গ্রেপ্তার

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ১০:০৯:৩৯ অপরাহ্ণ
Arrest

কোনাবাড়ী ব্যুরো অফিস, গাজীপুর:
গাজীপুর সিটি কর্পোরেশনের টুঙ্গী পূর্ব থানাধীন পাগাড় এলাকায় নুরজাহান বেগম (৩৫) হত্যা মামলার দুই আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ২৪ এপ্রিল সকালে তার স্বামী জহিরুল ইসলামকে নিজ মুদিদোকান থেকে এবং তার সতীন মরিয়ম বেগমকে ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করা হয়। নোয়াখালী জেলার চাটখিল থানার পাইকপাড়া এলাকর মৃত নুরুল হকের মেয়ে এব জহিরুলের দ্বিতীয় স্ত্রী।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. কামাল হো‌সেন চলমান বার্তাকে জানান চার আসামীর মধ্যে নুরজাহনের স্বামী জহিরুল ইসলাম ও তার সতীন মরিয়ম বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী দুই আসামি জহিরুলের প্রথম পক্ষের সন্তান ইমন ও কিরনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গ, ২৩ এপ্রিল, মঙ্গলবার রা‌তে গ্রা‌মের বা‌ড়ি থে‌কে বাসায় ফি‌রে ঘ‌রের দরজা বন্ধ দে‌খে স্ত্রী নুরজাহান‌কে অনেকক্ষণ ডাকাডা‌কি ক‌রেন জ‌হিরুল। কিন্তু কোনো সাড়া না পে‌য়ে তিনি পা‌শের ফ্ল্যা‌টের ভাড়া‌টিয়াদের বিষয়‌টি জানান।

খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে ফ্ল্যাটের দরজা ভেঙে ‌ভেত‌রে প্র‌বেশ ক‌রে। এ সময় ফ্লো‌রে গলাকাটা রক্তাক্ত অবস্থায় নুরজাহা‌ন বেগ‌মের মর‌দেহ উদ্ধার ক‌রে ।

আরও পড়ুন: কাশিমপুরে একাধিক মামলার পলাতক গ্রেফতার

গাজীপুরে একাধিক মাদক মামলার আসামী গ্রেফতার

যে কারণে শিক্ষিত ও ধনী পরিবারের সন্তানরা জঙ্গিবাদে জড়াচ্ছে

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়