গাজীপুরে বিপুল পরিমাণ মদ ও মদের সরঞ্জাম উদ্ধার

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, এপ্রিল ২১, ২০১৯ ১২:৫৬:২২ অপরাহ্ণ
Drug
ছবি: শহীদুল
মো.শহিদুল ইসলাম, গাজীপুর: গাজীপুর মহানগরীর পূবাইল থানার উজিরপুরা এলাকা সংলগ্ন নদী থেকে বিপুল পরিমাণ মদ ও মদ তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।
গতকাল শনিবার (২০ এপ্রিল) বিকেল থেকে রাত ৮ টা পর্যন্ত অভিযান চালিয়ে ৩০বস্তা পচা গুড় এবং প্রায় ৮০টি মদ ভর্তি মাটির কলসি উদ্ধার করে পুবাইল থানা পুলিশ।
পূবাইল থানার এস আই জামিল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুরা বালু নদীতে মাদক ব্যবসায়ীরা নদীর মাঝে নৌকার ভিতরে চুলা বানিয়ে দেশীয় চোলাই মদ প্রস্তুত  করিয়া আসছিলো।
অফিসার ইনচার্জ নাজমুল হক ভূঁইয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে চোলাই মদ ও উৎপাদনের  উপকরণ উদ্ধার করে ধ্বংস করা হয়।
এলাকাবাসীর সুত্রে জানা যায় , এর সাথে জড়িত জোসনা বেগম ও তার দুই ছেলে জুয়েল, সোহেল। আরও সাথে জড়িত এলাকার প্রভাবশালী শাজাহান ও মনা। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
শাজাহান মাদক ব্যবসা করে এলাকায় তৈরি করেছেন আলিশান তিনতলা বাড়ি।
এব্যাপারে পূবাইল থানার অপারেশন (ওসি) হাসনাত খন্দকারের সাথে কথা বলে জানা যায়, তাদের গ্রেফতার করে কারাগারে পাঠালে জামিনে বের হয় তারা অভিনব কৌশলে এই চোলাই মদ কারখানা তৈরি করে।
তিনি আরো বলেন বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে স্থানীয় লোকজন গণ্যমান্য ব্যক্তিদের কে সাথে নিয়ে এই অভিযান পরিচালনা করা হয়।
অভিযানের সময় নদীতে ফেলে রাখা চোলাই মদের উপকরণ ভর্তি প্রায় ৮০ টি মাটির কলসী এবং ৩০ বস্তা পচা গুড় উদ্ধার করে  সকলের উপস্থিতিতে ধ্বংস করে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়