গাজীপুরে লিজা হত্যার প্রতিবাদে আয়োজিত মিছিলে বিংশৃঙ্খলা

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ১০:২৬:০০ অপরাহ্ণ
Rally

কোনাবাড়ী ব্যুরো অফিস, গাজীপুর:
গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে শারমিন আক্তার লিজাকে হত্যা মামলায় জড়িত মোস্তাকিন রহমান রাজুর ফাঁসির দাবিতে আয়োজিত মিছিলে বিংশৃঙ্খলা সৃষ্টি হয়েছে।

আজ সকাল১১টায় কোনাবাড়ী ক্যামব্রিজ কলেজ থেকে শিক্ষার্থীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলে লিংকন কলেজের শিক্ষার্থীরা যোগ দেন।

মিছিলটি কোনাবাড়ী মহাসড়কে শুরু হয়। পরবর্তীতে  কোনাবাড়ী ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের সাথে নিয়ে এম,ই, এইস আরিফ কলেজে গিয়ে অবস্থান নেয় শিক্ষার্থীরা। আরিফ কলেজের শিক্ষকরা শিক্ষার্থীদের মানববন্ধনরত শিক্ষার্থীদের সাথে অংশ নিতে না দিতে চাইলে এক সময় মানববন্ধনরত শিক্ষার্থীদের সাথে আরিফ কলেজের শিক্ষকদের ধস্তাধস্তি হয়। তখন সেখানে বিংশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়।

এক পর্যায়ে এম,ই,এইস আরিফ কলেজের ছাত্ররা কলেজের ভিতর থেকে রড ও লাঠি নিয়ে মানববন্ধনরত শিক্ষার্থীদের ধাওয়া দেয়। এম,ই,এইস আরিফ কলেজের ছাত্ররা কোনাবাড়ী কেমব্রিজ কলেজ ও লিংকন কলেজ সহ আশেপাশের বাসা ভাংচুর করে।

লিংকন কলেজের চেয়ারম্যান মো.শফিকুল ইসলাম শরিফ সাংবাদিকদের জানান এম,ই,এইস আরিফ কলেজের ছাত্ররা আমার কলেজে এসে এলোপাতাড়ি ভাংচুর করে। তিনি আরো বলেন আমার কাছে সি সি ক্যামেরার ফুটেজ সহ সুনির্দিষ্ট প্রমাণ আছে। যদিও এম,ই,এইস আরিফ কলেজের চেয়ারম্যান বিষয়টি অস্বীকার করেছেন।

আরও পড়ুন: কাশিমপুরে একাধিক মামলার পলাতক গ্রেফতার

গাজীপুরে একাধিক মাদক মামলার আসামী গ্রেফতার

যে কারণে শিক্ষিত ও ধনী পরিবারের সন্তানরা জঙ্গিবাদে জড়াচ্ছে

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়