গাজীপুরে হিরোইন সহ পাঁচ যুবক আটক

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯ ৯:৩২:৩২ অপরাহ্ণ
Arrest
ছবি : শহিদুল

মো.শহিদুল ইসলাম, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে হিরোইন সহ পাঁচ যুবক আটক করেছে পুলিশ।  আজ সোমবার ভোর অনুমান ০৬.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে নয়াপাড়া রওশন মার্কেট এলাকা থেকে ২,১০০ পুরিয়া হোরোইন সহ ০৫ জনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত হলেন: ১.মোঃ আলমগীর হোসেন (৩৩)। সে গাজীপুর মহানগর এলাকার কাশিমপুর থানাধীন কাশিমপুর নয়াপাড়া রওশন মার্কেট এলাকার মৃত নুরুল ইসলাম মিয়ার ছেলে। তার কাছ থেকে ৭০৫ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

২. মোঃ হাবিবুল্লাহ ওরফে হাবুর (৩২) গাজীপুর মহানগর এলাকার কাশিমপুর থানাধীন কাশিমপুর নয়াপাড়া রওশন মার্কেট এলাকার মোঃ মিয়াজ উদ্দিন এর ছেলে। তার কাছ থেকে ৫০৩ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

৩. মোঃ মইনুল হোসেন (২৩) গাজীপুর মহানগর এলাকার কাশিমপুর থানাধীন কাশিমপুর নয়াপাড়া রওশন মার্কেট এলাকার মোঃ দুলাল হোসেন এর ছেলে। তার কাছ থেকে ৩০০ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

৪. মোঃ আনোয়ার হোসেন ওরফে রাসেল (২৫), চাঁদপুর জেলার সদর থানা এলাকার হাইমচর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। তার কাছ থেকে ৩০২ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। সে গাজীপুর মহানগর এলাকার কাশিমপুর থানার বারেন্ডা মোল্লা মার্কেট মোজাম্মেল এর বাড়ীর ভাড়াটিয়া বাসায় বসবাস করেন।

৫. মোঃ বাদল শিকদার (৩০) টাংগাইল জেলার মির্জাপুর থানা এলাকার গোরাই রাজবাড়ী গ্রামের মোঃ কোমর আলীর ছেলে। তার কাছ থেকে ৩০০  পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। সে গাজীপুর মহানগর কোনাবাড়ী থানাধীন বাগিয়া এলাকার সুলতান এর বাড়ীর ভাড়াটিয়া বাসায় বসবাস করেন।

গ্রেফতারকৃত বিরুদ্ধে কাশিমপুর থানায় মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়।আদালতের নির্দেশে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : সিরাজগঞ্জে দুই মাদক কারবারি গ্রুপের গোলাগুলিতে একজন নিহত

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়