গোপনে হানিমুনে গেলেন পূর্ণিমা

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, আগস্ট ২, ২০২২ ৬:৪১:১০ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা বিয়ে করেছেন। পাত্র আশফাকুর রহমান রবিন। তিনি পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। পাশাপাশি সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছেন।

গত ২৭ মে দুই পরিবারের সম্মতিতে পূর্ণিমা ও রবিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বর্তমানে তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় একসঙ্গে বসবাস করছেন। তবে বিয়ের খবর ছড়িয়ে পড়ার পরপরই সামাজিক যোগাযোগামাধ্যমে বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে। কারণ, পূর্ণিমার স্বামী বয়সে ছোট। তবে এতোদিন চুপ থাকলেও এ প্রসঙ্গে গণমাধ্যমে নিন্দুকদের কড়া জবাবও দিয়েছেন।

নতুন খবর হলো অবশেষে হানিমুনে গেলেন তিনি। বিয়ের পরই ভক্তদের মনে প্রশ্ন জেগেছিল তাহলে কবে যাচ্ছেন হানিমুনে পূর্ণিমা? কিংবা কোথায় হানিমুন করতে যাবেন? অবশেষে সূত্র থেকে জানা গেল, তারা ইতোমধ্যে হানিমুনে চলে গেছেন। দেশে ফিরে আসবেন খুব শিগগিরই।

একাধিক সূত্র থেকে আরও জানা যায়, “হানিমুনের বিষয়টি একান্ত নিজেদের করে রাখতেই গোপনে হানিমুনে গিয়েছেন তারা। এই সফরের কোনো ছবি বা ভিডিও এমনকি কোন তথ্য তারা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেননি।”

তবে পূর্ণিমার পারিবারিক সূত্র থেকে জানা গেছে, “থাইল্যান্ডে হানিমুন করতে গেছেন পূর্ণিমা ও রবিন। গত ২৮ জুলাই ঢাকা থেকে উড়াল দেন তারা। সেখানে দর্শনীয় স্থান ঘুরেই দেশে ফিরবেন এই নবদম্পতি।”

প্রসঙ্গত, এটি পূর্ণিমার দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই নায়িকা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি।

আরও পড়ুন : ফাঁসি হলেও নাম পরিবর্তন করবেন না হিরো আলম

জনপ্রিয়