চট্টগ্রামে বিএনপি’র ৮ সমাবেশের সমান লোক হয়েছে : ওবায়দুল কাদের

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, ডিসেম্বর ৪, ২০২২ ৪:৪০:৪৫ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ফখরুল সাহেব দেখে যান, এখানে ৮টা সমাবেশের সমান লোক হয়েছে। এখানে যা লোক তার থেকে ৮ গুন লোক বাইরে দাঁড়িয়ে আছে।

আজ রোববার চট্টগ্রাম নগরের পলোগ্রাউন্ড মাঠে জনসভায় ওবায়দুল কাদের এ কথা বলেছেন।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল বলে সরকারের ঘুম নষ্ট হয়ে গেছে। ঘুম সরকারের না, শেখ হাসিনার ঘুম নষ্ট হয়েছে। তাঁর (শেখ হাসিনা) ঘুম দেশের জন্য ও মানুষের জন্য নষ্ট হয়েছে। এই কারণে শেখ হাসিনাকে রাত জাগতে হয়। এবার খেলা হবে, আপনারা বীর চট্টলা তৈরি তো।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে ৪৭ বছরের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় শেখ হাসিনা। শেখ হাসিনা দক্ষ প্রশাসক। বঙ্গবন্ধুর পরে সবচেয়ে বেশি সাহসী শেখ হাসিনা, তিনি সবচেয়ে বেশি সফল।

তিনি আরও বলেন, এটা মহাসমাবেশ না মহাসমুদ্র। সমুদ্র ও কর্ণফুলীর সব ঢেউ এখানে। আজ সব ঢেউ চট্টগ্রামে এসে পড়েছে। শেখ হাসিনাকে মারতে এখনও চক্রান্ত চলছে। বঙ্গবন্ধুকে নির্বাচনে হারানো যাবে না, তাই জিয়াউর রহমান চক্রান্ত করে বঙ্গবন্ধুর সপরিবারে হত্যা করেছে।

ওবায়দুল কাদের আরও বলেন, পলোগ্রাউন্ড মাঠে সর্ববৃহৎ সর্বকালের সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসার কথা ছিল না। বাংলাদেশকে বাঁচাতে হলে, আওয়ামী লীগকে বাঁচাতে হলে এবং বাংলাদেশের উন্নয়নকে বাঁচাতে হলে ও ক্ষমতার মঞ্চে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। খেলাতো হবে, ডিসেম্বরে খেলা হবে।

ফখরুল সাহেবকে বলছি- কান পেতে শুনুন, মহাসাগরের গর্জন। মীর নাসির সাহেব, নোমান সাহেব আপনারা দেখে যান, চট্টগ্রাম শহরের আজ কী অবস্থা।

আরও পড়ুন : বিএনপি’র আন্দোলন মানুষের অধিকার ফিরিয়ে আনার জন্য : মির্জা ফখরুল

জনপ্রিয়