চলমান বার্তার কোনাবাড়ী ব্যুরো অফিসের যাত্রা শুরু

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, এপ্রিল ২২, ২০১৯ ৬:৪৬:৪৭ অপরাহ্ণ
Konabari
ছবি: নিজস্ব আলোকচিত্রী

মো: শহিদুল ইসলাম, গাজীপুর জেলা প্রতিনিধি:
সাপ্তাহিক চলমান বার্তা পত্রিকা গাজীপুর জেলার কোনাবাড়ীতে ব্যুরো অফিসের আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো। আজ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে চলমান বার্তার কার্যক্রম শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক চলমান বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মাহমুদুন্নবী জ্যোতি। সভাপতিত্ব করেন কোনাবাড়ী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. সোলায়মান মিয়া। কোনাবাড়ী প্রেসক্লাবের নির্বাহী সদস্য কবির হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোনাবাড়ী প্রেসক্লাবের সভাপতি মো: লাবিব উদ্দিন, সাধারণ সম্পাদক মোর্শেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক এ এম মোমিন রানা, সাংগঠনিক সম্পাদক মো: শহিদুল ইসলাম, প্রচার ও তথ্য বিষয়ক সম্পাদক ছাবের বিল্লাহ সুমন, ক্রীড়া সম্পাদক এম এম মান্নান, চলমান বার্তার নির্বাহী সম্পাদক রেজা চৌধুরী, কোনাবাড়ী প্রেসক্লাবের সদস্য মোখলেছুর রহমান, আমির হোসেন রিয়েল, রিয়াদ হোসেন, কবি ও লেখক মো. শামীম মিয়া প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা চলমান বার্তার অগ্রযাত্রাকে সাধুবাদ জানান এবং কোনাবাড়ী থেকে পরিচালিত ব্যুরো অফিস যাতে সুষ্ঠুভাবে পরিচালনা করা যায় সে ব্যাপারে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

বক্তারা বলেন, সমাজের অসঙ্গতি নিয়ে চলমান বার্তা যে দৃঢ় প্রত্যয়ের সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করছে তা অব্যাহত রাখতে হবে।

আরও পড়ুন: গাজীপুরে পোশাক শ্রমিকদের বেতন না দেওয়ার অভিযোগ

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়