চার মাসের সাজা এড়াতে ৫ বছর পালিয়ে থেকেও শেষরক্ষা হলো না

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২ ১১:১৬:০৩ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
ফেনীর সোনাগাজীতে মারামারির ঘটনায় করা মামলায় চার মাসের সাজা এড়াতে দীর্ঘ পাঁচ বছর পালিয়ে থেকেও শেষরক্ষা হয়নি আবদুর রহিমের (৩২)।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে ফেনী শহরের বোনের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আবদুল রহিম উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চর কৃষ্ণজয় এলাকার আবু ছায়েদের ছেলে।

জানা গেছে, ২০১৬ সালে মারামারির অভিযোগে আবদুর রহিমসহ কয়েকজনের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একটি মামলা হয়। ওই মামলায় তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ। পরে জামিনে বের হয়ে আত্মগোপন করেন আবদুর রহিম। পরবর্তীতে গোপনে সৌদি আরব চলে যান।

এদিকে মামলার শুনানি শেষে ২০১৭ সালে আদালত আবদুর রহিমকে চার মাসের সশ্রম কারাদণ্ড দেন। অপর আসামিরা গ্রেপ্তার হয়ে বিভিন্ন মেয়াদে সাজা খেটে কারাগার থেকে বের হলেও আবদুর রহিম পলাতক ছিলেন।

সোনাগাজী থানার উপপরিদর্শক মো. মাহবুব আলম সরকার বলেন, আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা জারির পর আবদুর রহিমের খোঁজে মাঠে নামে পুলিশ। কিন্তু প্রবাসে থাকায় কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। পাসপোর্টের মেয়াদ শেষ হওয়ায় চলতি মাসে (সেপ্টেম্বর) দেশে আসেন আবদুর রহিম। পরে ফেনী শহরে তার বোনের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খালেদ হোসেন বলেন, আবদুর রহিমকে আদালতের মাধ্যমে ফেনীর কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : কবিকুঞ্জ পদক পাচ্ছেন কবি মুহম্মদ শহীদুল্লাহ ও শহীদ ইকবাল

জনপ্রিয়