শিরোনাম

চেক প্রতারনার মামলায় আত্মগোপনে সুন্দরগঞ্জ পৌর মেয়র

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০১৯ ৮:৪৫:২৮ অপরাহ্ণ

মোঃ সাহাদাত হোসেন খোকন, গাইবান্ধা জেলা প্রতিনিধি: সুন্দরগঞ্জ পৌর মেয়র চেক প্রতারনা মামলায় আদালতের দেয়া গ্রেফতারী পরোয়ানা নিয়ে আত্মগোপনে গেছেন মেয়র আব্দুল্লাহ আল-মামুন।

থানা সুত্রে জানা যায়, গাইবান্ধা পৌরসভার ৯নং ওয়াডের মৃত আব্দুস ছাত্তার মিয়ার ছেলে কাউন্সিল শাহিনের সাথে বন্ধুতের সম্পর্কে সুন্দরগঞ্জ পৌরসভার বাজার রোড়ের মৃত: মুসলিম আলীর ছেলে পৌর মেয়র আব্দুল্লাহ আল-মামুন বছর ২ আগে ১০ লক্ষ টাকা ধার নেয়।

পরিশোধের সময় অতিবাহিত হলে একাধিকবার এনিয়ে শালিশ বৈঠক হওয়ার পর মেয়র টাকা পরিশোধে ৪ লক্ষ ও ৬ লক্ষ টাকার ইসলামী ব্যাংক সুন্দরগঞ্জ শাখায় ২ টি চেক দেন। শাহিন চেক ২ টি গাইবান্ধা শাখায় জমা দিলে ১ম চেকে ৪ লক্ষ টাকা উত্তোলন করলেও ২য় ৬ লক্ষ টাকার চেকটি ব্যাংকে ডিজ অর্নার হয়। এরপর বহুবার চেষ্টা করে টাকা না পাওয়ায় কাউন্সিলর শাহিন গাইবান্ধা আদালতে ৫৫১/১৮ মামলা দায়ের করলে জেলা দায়রা জর্জ আদালত তাঁর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। এর পরই আত্মগোপনে চলে যান মেয়র আব্দুল্লাহ আল মামুন।

এদিকে পৌরমেয়র আব্দুল্লাহ আল-মামুনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি শিকার করে জানান গতকাল বৃহস্পতিবার পাওনাদারের সঙ্গে যোগাযোগ করে ৪ লক্ষ টাকা পরিশোধ করা হয়। এবং বাকি টাকা দেয়ার শর্তে বিষয়টি মেটানোর চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন: সুন্দরগঞ্জে প্রেমিকা কর্তৃক প্রতারক প্রেমিক আটক অত:পর পুলিশি হস্তক্ষেপে বিয়ে

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়