চ্যাম্পিয়ন নারী ফুটবলারদের ১ কোটি টাকা পুরস্কার দেবে সেনাবাহিনী

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২ ১১:২৮:১৩ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
হিমালয়ের দেশে ইতিহাস গড়েছেন বাংলাদেশের মেয়েরা। স্বাগতিক নেপালকে হারিয়ে সাফের চ্যাম্পিয়ন হয়েছেন সাবিনা-সানজিদারা। এই চ্যাম্পিয়ন মেয়েদেরকে এক কোটি টাকা পুরস্কার দেবে বাংলাদেশ সেনাবাহিনী।

চ্যাম্পিয়ন হয়ে গত বুধবার দেশে ফিরেছে বাংলাদেশ নারী ফুটবল দল। দেশে ফিরেই একের পর এক সুখবর পাচ্ছেন তাঁরা। এই সুখবরের তালিকায় এবার যোগ হলো বাংলাদেশ সেনাবাহিনীর কোটি টাকার পুরস্কার।

শুক্রবার রাতে এক বিবৃতিতে খবরটি জানিয়েছে আইএসপিআর। বিবৃতিতে জানানো হয়, আগামী ২৭ সেপ্টেম্বর (মঙ্গলবার) বিজয়ী মেয়েদের সংবর্ধনা দেওয়া হবে। ওইদিনই তাদের দেওয়া হবে এক কোটি টাকা পুরস্কার।

আইএসপিআরের বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এর অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলকে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক আগামী ২৭ সেপ্টেম্বর ২০২২ সংবর্ধনা ও এক কোটি টাকা পুরস্কার প্রদান করা হবে।’

এর আগে বুধবার দেশে ফেরার দিন কয়েকটি সুখবর পেয়েছেন সাবিনারা। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সাবিনাদের ৫০ লাখ টাকা পুরস্কার দেবে। ব্যক্তিগত তহবিল থেকে সমান ৫০ লাখ করে দেবেন বাফুফের দুই সহ-সভাপতি আতাউর রহমান ভুঁইয়া ও সালাম মুর্শেদী।

এ ছাড়া জাতিসংঘ অধিবেশন থেকে দেশে ফেরার পর চ্যাম্পিয়ন মেয়েদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্থ পুরস্কার তুলে দেবেন বলে জানিয়েছিলেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার।

আরও পড়ুন : সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী নারী ফুটবলার আঁখির বাবাকে পুলিশের হুমকি

জনপ্রিয়